রবিবার, নভেম্বর ১৮, ২০১৮, ৮:৪৪:৪৫ পূর্বাহ্ণ
Home » জাতীয় » প্রার্থী হবেন মুহিতও!

প্রার্থী হবেন মুহিতও!

অনলাইন ডেস্ক :
ঢাকা: আগামী নির্বাচনে অংশ নিতে না চাইলেও দলের প্রয়োজনে সিদ্ধান্ত পাল্টাতে পারেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।সিলেট সদর আসন থেকে নির্বাচিত এ সংসদ সদস্য ও অর্থমন্ত্রী বলেন, এ আসনে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রার্থী হলে তিনি আবারও নির্বাচনে প্রার্থী হবেন।
সোমবার (১৮ জুন) সকালে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনে অংশ নেবো না আমি আগেই বলেছি। তবে পার্টির প্রয়োজনে আমি অংশ নেবো। যদি এরশাদ সাহেব বা খালেদা প্রার্থী হয়, তাহলে তো আমাকে দাঁড়াতেই হবে।
প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসেবে কে বেশি শক্তিশালী এমন প্রশ্নের জবাবে অর্থমন্ত্রী বলেন, এরশাদ সাহেব সিলেটে অনেক জনপ্রিয়। তার সময়ে সিলেটে অনেক কিছু হয়েছে। খালেদাও জনপ্রিয়। তাই কে বেশি কঠিন প্রার্থী সেটা বলা ডিফিকাল্ট।
খালেদার জেলখানায় ঈদ করা সম্পর্কে তিনি বলেন, পলিটিক্যাল নেতাদের বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঈদ করতে হয়। গত ১০ বছরে আমিও তিনবার বিদেশে ঈদ করেছি।
এবারের ঈদ সম্পর্কে অর্থমন্ত্রী বলেন, প্রথমত ঈদ কবে হবে তা নিয়ে কোনো সংশয় ছিল না। দ্বিতীয়ত দুই/একটি স্থানে বৃষ্টি হলেও সারাদিন আবহাওয়া ভালো ছিল। ঈদের জামাতগুলো কোনো রকম দুর্ঘটনা ছাড়া শান্তি মতো অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *