মঙ্গলবার, জানুয়ারি ১৬, ২০১৮, ৪:০০:২৯ অপরাহ্ণ
Home » শিক্ষা » পামেকে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

পামেকে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

পাবনা প্রতিনিধি:

আধিপত্য বিস্তার ও নতুন শিক্ষার্থীদের বরণ করা নিয়ে পাবনা মেডিক্যাল কলেজে (পামেক) ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার রাতে ও শুক্রবার সকালে দু’দফা সংঘর্ষের ঘটনা ঘটে। উদ্ভুত পরিস্থিতিতে কর্তৃপক্ষ অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছেন।

পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ জানায়, কলেজের আধিপত্য বিস্তার ও কলেজে ভর্তি নতুন শিক্ষার্থীদের বরণ করা নিয়ে পাবনা মেডিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি মাহফুজ নয়ন ও সাধারণ সম্পাদক অদ্বিতীয় দে গ্রুপের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে বৃহস্পতিবার রাত একটার দিকে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

শুক্রবার সকাল ছয়টার দিকে আবারো দুই গ্রুপের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে মীম, হাসান, জয়দেবসহ উভয় গ্রুপের অন্তত ১০ জন আহত হয়। আহতদের পাবনা জেনারেল হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাবনা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. রিয়াজুল হক রেজা জানান, উদ্ভুত পরিস্থিতি নিয়ন্ত্রণে শুক্রবার সকালে অনির্দিষ্টকালের জন্য কলেজ বন্ধ ঘোষণা করে দুপুর ২টার মধ্যে ছাত্রদের হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে।

পাবনা সদর থানার অফিনার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। অভিযোগ পাইনি, পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *