বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮, ৫:১৮:০১ অপরাহ্ণ
Home » আন্তর্জাতিক » পাউডার আতঙ্কে হাসপাতালে ভর্তি ট্রাম্পের পুত্রবধূ

পাউডার আতঙ্কে হাসপাতালে ভর্তি ট্রাম্পের পুত্রবধূ

আন্তর্জাতিক ডেস্ক:

সাদা পাউডার আতঙ্কে হাসপাতালে ভর্তি হয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বড় ছেলে ট্রাম্প জুনিয়রের স্ত্রী ভেনেসা ট্রাম্প। সোমবার সকালে ভেনেসাদের বাড়িতে পাউডার ভরা সাদ খাম ডাক যোগে এলে এই ঘটনা ঘটে।

 

নিউইয়র্ক পুলিশ বলছে, ট্রাম্প জুনিয়ারের ম্যানহাটন অ্যাপার্টমেন্ট ডাকযোগে খাম আসে। সেই খাম ভেনেসার মায়ের হাত লাগে। ভেনেসা তার মায়ের কাছ থেকে সেই খামটি নিয়ে দেখতে চায়। এতে ভেনেসার বমি বমি ভাব হলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে ভেনেসার সঙ্গে তার মাকেও নেয়া হয়। তিনি কোনো সমস্যার কথা জানাননি।

 

এদিকে দমকল এসে ট্রাম্প জুনিয়রের বাড়ি রাসায়নিক দিয়ে পরিষ্কার করে। পাউডার ভরা ওই খামে ক্ষতিকর কিছু পাওয়া যায়নি।

 

ট্রাম্পের বড় ছেলে জুনিয়ার ট্রাম্প তার স্ত্রী ও ৫ সন্তান নিয়ে ম্যানহাটনের অ্যাপার্টমেন্টে থাকেন। বহু আগে থেকেই তিনি নিরাপত্তা নেন না। তবে এক সময় নিরাপত্তা নিতেন। মাঝে নিরাপত্তা ছেড়ে দেন। পরিবারের সবাই সুস্থ আছেন বলে ট্রাম্প জুনিয়ার এক টুইট বার্তায় জানিয়েছেন।

 

প্রসঙ্গত, যুক্তরাষ্ট্রে সাদা পাউডার আতঙ্ক শুরু হয় ২০০১ সালে। সেবার খামে ভরে অ্যান্থ্রাক্স জীবাণু পাউডার পাঠানো হয়েছিল বিভিন্ন গণমাধ্যম ও আইনপ্রণেতাদের ঠিকানায়। সেবার অ্যান্থ্রাক্স ৫ জনকে হত্যা করা হয়েছিল। সূত্র : বিবিসি, রয়টার্স

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *