শনিবার, ডিসেম্বর ১৫, ২০১৮, ৩:২৪:২০ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » ঢাকা » পলাশে নাশকতার মামলায় ছাত্রদল নেতা আটক

পলাশে নাশকতার মামলায় ছাত্রদল নেতা আটক

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর পলাশ উপজেলায় নাশকতার মামলায় ছাত্রদল নেতা আরিফুর রহমান দিপুকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাসস্ট্যান্ড থেকে তাকে আটক করা হয়।

আটককৃত আরিফুর রহমান দিপু উপজেলার চরসিন্দুর ইউনিয়নের মালিতা গ্রামের মো. হাফিজুর রহমানের ছেলে। দিপু পলাশ উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি।

পলাশ থানা সূত্রে জানা যায়, গত ৭ ফেব্রুয়ারি ঘোড়াশাল পৌর এলাকার ভূঁইয়ার ঘাটে সরকার ও দেশবিরোধী ষড়যন্ত্র করে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার লক্ষ্যে পল্টন থানা যুবদলের সভাপতি তারিকুল হক অপুর নেতৃত্বে গোপন বৈঠক চলায়। এ সময় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পল্টন থানা যুবদলের সভাপতি তারিকুল হক অপুকে আটক করে।

থানা সূত্রে আরো জানা যায়, অপুর দেয়া তথ্যমতে পলাশ থানা বিএনপি, যুবদল ও ছাত্রদলের ২৭ নেতাকর্মীর নাম উল্লেখ করে এবং অজ্ঞাত নামা আরো ৫০/৬০ জনকে আসামি করা হয়। পলাশ থানার এসআই মীর সোহেল রানা বাদি হয়ে সরকার বিরোধী ও দেশ বিরোধী ষড়যন্ত্র করার অপরাধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে তাদের বিরুদ্ধে নাশকতার মামলা করেন।

এ ব্যাপারে পলাশ থানার ওসি আবুল কালাম আজাদ জানান, ৭ ফেব্রুয়ারি ঘোড়াশাল পৌর এলাকার ভূঁইয়ার ঘাটে সরকার ও দেশ বিরোধী ষড়যন্ত্রে লিপ্ত হয়ে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার উদ্দেশ্যে গোপন বৈঠক করায় আরিফুর রহমান দিপুর নামে একটি নাশকতার মামলা দেয়া হয়। ওই মামলায় দিপুকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *