মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮, ১:০১:৩৬ পূর্বাহ্ণ
Home » খেলাধুলা » পবিত্র হজ পালন করছেন সাকিব

পবিত্র হজ পালন করছেন সাকিব

অনলাইন ডেস্ক
আপাতত বাংলাদেশের কোন খেলা নেই। ওয়েস্ট ইন্ডিজের সফর ভালো খারাপের মধ্যে দিয়ে শেষ করেছে বাংলাদেশ। সাকিবের সামনে অবশ্য ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) খেলা ছিল। কিন্তু আঙুলের ইনজুরির কারণে খেলবেন না সেটা আগেই জানিয়ে দিয়েছেন তিনি। সেই সময়টা তিনি মুসুলমানদের ‘ফরজ ইবাদত’ পবিত্র হজ পালনে কাজে লাগাচ্ছেন।

হজ পালন করতে সাকিব দু’দিন আগেই সৌদি আরব পৌঁছেছেন। হজের নিয়ম অনুযায়ী শুরুতে গেছেন মক্কায়। এরপর নিয়ম অনুযায়ী, মাথার চুল ফেলে দিয়েছেন তিনি। তার সেই ছবি নিজের ফেসবুক পেজে দিয়েছেন সাকিব। তাতে ভক্তরা সাকিবকে শুভ কামনা জানিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন। অনেকের মন্তব্যে আছে কৌতুহলও।

পবিত্র হজ পালন শেষে সাকিবকে গুরুত্বপূর্ণ এক সিদ্ধান্ত নিতে হবে। আগামী সেপ্টেম্বর অনুষ্ঠিত এশিয়া কাপে অংশ নেবেন। নাকি আঙুলের ইনজুরিতে ভোগা সাকিব অস্ত্রোপচার করাবেন। সাকিব আঙুলে অস্ত্রোপচার করালে এশিয়া কাপ খেলতে পারবেন না।

সে সিদ্ধান্ত জানতে সাকিবের পবিত্র হজ পালন শেষে দেশে আসার অপেক্ষা করতে হবে। এ মাসের শেষেই দেশে ফেরার কথা আছে তার। তারপর সিদ্ধান্ত নেবেন সংযুক্ত আরব আমিরাতে এশিয়া কাপের দলের সঙ্গে বিমানে উঠবেন নাকি অস্ত্রোপচারের জন্য অন্য কোন দেশের বিমানে।

এছাড়া বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনেরও পবিত্র হজ পালনে যাওয়ার কথা ছিল। তিনি সেখানে গিয়ে সাকিবের সঙ্গে দেখা করবেন বলেও জানান। অস্ত্রোপচারের বিষয়ে সাকিবের সঙ্গে আলাপ হওয়ার সম্ভাবনার কথাও বলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *