বৃহস্পতিবার, জুলাই ১৯, ২০১৮, ৫:৩৩:০৬ অপরাহ্ণ
Home » জাতীয় » নীলফামারীতে বাস-পিকআপ সংঘর্ষে ৯ জনের মৃত্যু

নীলফামারীতে বাস-পিকআপ সংঘর্ষে ৯ জনের মৃত্যু

অনলাইন ডেক্স:

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় বাসের সঙ্গে যাত্রীবাহী পিকআপের সংঘর্ষে ৯ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ১৪, যাদের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক।

রোববার রাতে উপজেলার ধলাগাছ এলাকায় আহমদ প্লাইউড কারখানার কাছে সৈয়দপুর-নীলফামারী বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের সবাই নীলফামারী সদর উপজেলার গোড়গ্রাম ইউনিয়নের ধোপাডাঙ্গা এবং চওড়া ইউনিয়নের নতিবাড়ি চৌরঙ্গি এলাকার বাসিন্দা। এদের মধ্যে প্রাথমিকভাবে চারজনের নাম জানা গেছে। তারা হলেন— মারুফ, শামীম, নুর ইসলাম ও আল আমিন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দিনাজপুরের স্বপ্নপুরী থেকে নীলফামারি ফেরার পথে ধলাগাছ এলাকায় ঢাকাগামী একটি নৈশকোচের সঙ্গে পিকআপটির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই আটজন নিহত হয়। আহত হয় অন্তত ১৫ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। আহতদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করার পর গুরুতর আহত ৬ জনকে সেখান থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নীলফামারীর পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন জানান, পিকআপটিতে ২৭ জন ছিলেন । ঈদ উপলক্ষে আনন্দ করতে পিকআপে করে তারা দিনাজপুরের স্বপ্নপুরী গিয়েছিলেন। তাদের বয়স ১৬-২০ বছরের মধ্যে। এদের মধ্যে চালকসহ ৯ জন নিহত হয়েছে। আহত ১৪ জনের মধ্যে ৬ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *