সোমবার, এপ্রিল ২৩, ২০১৮, ৪:০৩:২৯ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » চট্টগ্রাম » নাশকতার ভিডিওচিত্রে শীর্ষ সন্ত্রাসী খুরশিদ, মামলায় নেই !

নাশকতার ভিডিওচিত্রে শীর্ষ সন্ত্রাসী খুরশিদ, মামলায় নেই !

ফেনী প্রতিনিধি:

ভিডিও ফুটেজে পুলিশ ও আওয়ামী লীগকর্মীদের ওপর হামলার নেতৃত্বে তাকে দেখা গেলেও ওই ঘটনা পুলিশের দায়ের করা মামলায় তার নাম নেই। তিনি হলেন, তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, যুবদল ক্যাডার খুরশিদ।

 

দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়ের পর সোনাগাজী পশ্চিম বাজারে ওই হামলার ঘটনা ঘটে। ওই সময় হামলা ও বোমা বিস্ফোরণের ঘটনা ফেনী মডেল থানার সিসি ক্যামরায় ধারণ করা হয়। সেই ভিডিওতে র‍্যাব ও গোয়েন্দা সংস্থার তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী, যুবদল ক্যাডার খুরশিদকে দেখা গেলেও অদৃশ্য কারণে মামলায় তাকে আসামি করা হয়নি বলে জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

 

ওই সময় মুহুর্মুহু বোমা হামলা, থানার সিসি ক্যামরা ভাংচুর ও পুলিশের ওপর হামলার ঘটনা ঘটে। মিছিল থেকে ২ বিএনপি নেতাকে আটক করা হয়। তাদের কাছ থেকে তিনটি বোমা উদ্ধার করা হয়।

 

ফুটেজে দেখা গেছে শীর্ষ সন্ত্রাসী খুরশিদ যুবদল-ছাত্রদল কর্মীদের হামলার নির্দেশ দিচ্ছে। উত্তর চরছান্দিয়া ভুঞা বাড়ির ছিদ্দিকুর রহমানের ছেলে ও উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক খুরশিদের বিরুদ্ধে নাশকতা, হত্যা, অস্ত্র, চাঁদাবাজি, জলদস্যু পৃষ্টপোষকতাসহ ২৪টি মামলা বিচারাধীন।

 

৭ ফেব্রুয়ারি নাশকতা ও বোমা উদ্ধারের ঘটনায় যুবদল-ছাত্রদলের ৫৪ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানার এসআই সেলিম বাদী হয়ে মামলা করেন। তবে ওই মামলায় খুশিদের নাম নেই।

 

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন জানান, সিসি ক্যামরায় ধারণ করা ভিডিওচিত্রে অগ্রভাগে থাকা খুরশিদের নাম মামলায় না থাকায় উপজেলা আওয়ামী লীগ ক্ষুব্ধ। আশা করি দ্রুত বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবে পুলিশ।

 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (সোনাগাজী সার্কেল) জুনায়েত কাউছার জানান, বিষয়টি তার নজরে এসেছে। তিনি দ্রুত খতিয়ে দেখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *