শুক্রবার, অক্টোবর ১৯, ২০১৮, ৪:১১:০২ পূর্বাহ্ণ
Home » অন্যান্য » নন্দিত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর প্রথম মৃত্যুবার্ষিকী আজ

নন্দিত সাংবাদিক ফারুক আহমেদ পিনুর প্রথম মৃত্যুবার্ষিকী আজ

কুষ্টিয়া থেকে রিয়াজুল ইসলাম সেতু :
গতবছর আজকের দিনে কুষ্টিয়ার সাংবাদিক অঙ্গনের সবচেয়ে পরিচিত মুখ ফারুক আহমেদ পিনু মৃত্যুর কাছে হেরে যান। দু’দিন পর পিনুর লাশ কুষ্টিয়া পৌছালে বৃষ্টিও যেন দূ:খ্য নিয়ে ঝরে পড়েছিল। পার্শবর্তি দেশ ভারতের কলকাতার মুকুন্দপুরের আর এন হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অধিকাংশদের কাছে অত্যন্ত প্রিয়মুখ সুমিষ্টভাষী ও তুখোড় এই সাংবাদিকের অকাল মৃত্যুতে সাংবাদিকদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
ফারুক আহমেদ দীর্ঘদিন দেশের জনপ্রিয় দর্শক নন্দিত টেলিভিশন এনটিভি’র প্রতিনিধিত্ব করেছেন। প্রথমে কুষ্টিয়া জেলা প্রতিনিধি, পরে ভাল কাজের জন্য প্রমোশন পেয়েছেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি এনটিভির কুষ্টিয়াস্থ্য স্টাফ করেসপন্ডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেছেন সুনামের সাথে।
মৃত্যুর আগে কুষ্টিয়ার নামকরা এই সাংবাদিক ফারুক আহমেদ পিনু টেলিভিশন সাংবাদিকদের সংগঠন কুষ্টিয়া টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি, কুষ্টিয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন।
ফারুক আহমেদ পিনুর প্রথম বার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনা করে তার গ্রামের বাড়ি ভেড়ামারাতে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এছাড়াও শহরে তার নিজ বাসায় মিলাদ মাহফিল ও এতিমখানায় দুস্থ অসহায় বাচ্চাদের দুপুরে খাবারের আয়েজন করেছেন তার স্ত্রী এনটিভির বর্তমান কুষ্টিয়া প্রতিনিধি সাবিনা ইয়াসমিন শ্যামলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *