মঙ্গলবার, জুন ১৯, ২০১৮, ১:০৭:৪৬ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » রাজশাহী » নওগাঁ প্রেসক্লাব নির্বাচনে সভাপতি কায়েস সম্পাদক জুয়েল

নওগাঁ প্রেসক্লাব নির্বাচনে সভাপতি কায়েস সম্পাদক জুয়েল

মোঃ খালেদ বিন ফিরোজ, জেলা প্রতিনিধি নওগাঁঃ নওগাঁ জেলা প্রেসক্লাব নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি পদে কায়েস উদ্দীন (চ্যানেল আই) নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মাসুদুর রহমান রতন। সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন, মীর মোশারফ হোসেন জুয়েল (খবরপত্র)। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন নাছিমুল হক বুলবুল। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় গণনা শেষে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান রিটার্নিং অফিসার নওগাঁ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম সামদানী ফলাফল ঘোষণা করেন।
২০১৮ সালের প্রেসক্লাব পরিচালনা কমিটির নির্বাচনে অন্যান্য পদে নির্বাচিতরা হলেন, যুগ্ম সম্পাদক পদে শফিক ছোটন (যমুনা টিভি), বেলায়েত হোসেন (বাংলাভিশন) ও অর্থ সম্পাদক পদে বাবুল আখতার রানা (বাংলাদেশ প্রতিদিন)। এছাড়া সহ-সভাপতি পদে সুলতানুল আলম মিলন ও শফিকুল ইসলাম খোকন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আব্দুর রউফ পাভেল, দপ্তর সম্পাদক পদে একে সাজু নির্বাচিত হয়েছেন।
কমিটির কার্য নির্বাহী সদস্য পদে, আসাদুর রহমান জয়, এমআর রকি, সাদেকুল ইসলাম, জিএম মিঠুন, নবির উদ্দিন ও রায়হান আলম প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন। এর আগে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত একটানা ভোট গ্রহন করা হয়। মোট ভোটার সংখ্যা ৪১ টি। এরমধ্যে একটি ভোট নষ্ট হয়। নির্বাচনে সহকারী রিটানিং কর্মকর্তা হিসেবে নওগাঁ জজ কোর্টের সিনিয়র আইনজীবী ডিএম আব্দুল বারী ও সজল কুমার চৌধূরী দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *