মঙ্গলবার, জুলাই ১৭, ২০১৮, ১:৪৬:০০ পূর্বাহ্ণ
Home » অন্যান্য » দিনাজপুরে উদ্বোধনের আগেই ভেঙ্গে গেল রাস্তাটি

দিনাজপুরে উদ্বোধনের আগেই ভেঙ্গে গেল রাস্তাটি

স্টাফ রির্পোটার, দিনাজপুর :
দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে আরসিসি ঢালাইয়ের একটি নবনির্মিত রাস্তা উদ্বোধন হওয়ার আগে ভেঙে গেছে। বেকায়দায় পড়েছে ক্রেতা-বিক্রেতা, এলাকাবাসী ও শিক্ষার্থীরা।
২০১৬ সালের ১৩ ডিসেম্বর এ রাস্তাসহ পাকেরহাট গ্রোথ সেন্টার নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন হয়। রাস্তায় ১০ ইঞ্চি দৈর্ঘ্য ও ৮ ইঞ্চি প্রস্থে ৩ সূতের রড দিয়ে নেট তৈরি করে এবং ৬ ইঞ্চি ঘনত্ব দিয়ে নির্মাণ কাজ শেষ হয় গত প্রায় ৩/৪ মাস আগে। রাস্তারটির পূর্ব দিকের অংশে মোয়াজ্জেম সরকারের গুদামের কাছে একটি স্লাপ নির্মাণের মাত্র ৩/৪ মাসের মধ্যেই উদ্বোধন না হতেই ভেঙে পড়েছে। ফলে হাটে আসা ক্রেতা-বিক্রেতা, ওই রাস্তায় চলাচলকারী এলাকাবাসী ও শিক্ষার্থীরা ভীষণ বেকায়দায় পড়েছেন। আঙ্গারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা আহমেদ শাহ জানান, বিষয়টি আমি দেখেছি এবং ইঞ্জিনিয়ারকে জানাইছি তিনি দেখে গেছেন। সংশ্লিষ্ট ওয়ার্ড ইউপি সদস্য শাহজাহান পাটোয়ারী জানান, এটা তো ৩/৪ মাস আগেই হলো। ভেঙে যাওয়া বিষয়টি কর্তৃপক্ষকে জানাইছি।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী সুবীর কুমার সরকার মুঠোফোনে জানান, বিষয়টি নিয়ে আমি ব্যবস্থা গ্রহণ করবো। রাস্তা সংলগ্ন মিল মালিক মোয়াজ্জেম হোসেন সরকার মুঠোফোনে বলেন, ওখানে একটা কার্লভাটের রিং দেওয়া আছে। উপর দিয়ে পানি যাওয়ার কোন প্রশ্নই ওঠে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *