মঙ্গলবার, অক্টোবর ১৬, ২০১৮, ৪:৪০:০৩ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » ময়মনসিংহ » ত্রিশালে নিখোঁজ যুবকের মরদেহ নিয়ে এলাকাবাসির বিক্ষোভ

ত্রিশালে নিখোঁজ যুবকের মরদেহ নিয়ে এলাকাবাসির বিক্ষোভ

ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ত্রিশালে রোববার দুপুরে নিখোঁজ যুবকের মরদেহ নিয়ে এলাকাবাসি বিক্ষোভ মিছিল করেছে। এ ঘটনায় ত্রিশালে টানটান উত্তেজনা বিরাজ করছে।

জানা যায়,শুক্রবার সন্ধ্যায় ত্রিশাল পৌরসভার নামাপাড়া শুকনী বিলে জুয়ার বোর্ডে পুলিশ হানাদেয়।এ সময় পালাতে গিয়ে বিলের পানিতে ঝাপ দেয়া সজীব(২৩) নামের এক যুবক।পরে পুলিশ,ফায়ার সার্ভিস ও ডুবুরী নামিয়ে পানি ও কচুরীপানা সরিয়েও সন্ধান পায়নি নিখোঁজ সজিবের।

রবিবার এলাকাবাসি শুকনি বিলে পুনরায় তল্লাসী চালিয়ে নিখোঁজ সজিবের মরদেহ উদ্ধার করে।পরে এলাকাবাসি সজিবের মরদেহ নিয়ে ত্রিশাল থানায় আসলে থানার প্রধান ফটকে পুলিশের সাথে তাদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান,আটক ৬ জুয়ারিকে কোর্টে প্রেরণ করা হয়েছে।সহকারি পুলিশ সুপার(ত্রিশাল সার্কেল)আল আমিন জানান,সজিবের মৃত্যুর ঘটনায় পুলিশের কোন গাফিলতি থাকলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

বিকেলে ত্রিশাল থানায় উপজেলা নির্বাহী অফিসার আবু জাফর রিপন,সার্কেল আল আমিন,পৌরসভার মেয়র এ বি এম আনিছুজ্জামান,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশরাফুল ইসলাম,আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বী,উপজেলা যুব লীগ সভাপতি জাহিদুল ইসলাম সরকার জুয়েল,ওসি জাকিউর রহমান ও নিহতের চাচা শহিদুল ইসলামসহ তারা বৈঠক করেন কিন্তু কোন সুরাহা না হওয়ায় মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানোর সিদ্ধান্ত গৃহিত হয়।

গ্রেপ্তারকৃত হলেন, মাসুদ (২০), বিল্লাল (২৮), মোজাম্মেল (৪৫), আলম (৪২), আবু বকর (২০) ও শাহজাহান (৩৫)। এ ঘটনায় এলাকায় তোলপাড় চলছে। এ ঘটনায় ত্রিশাল থানার এ.এস.আই সোহেল রানা বাদী হয়ে একটি মামলা (নং-১৪) দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *