শনিবার, জুন ২৩, ২০১৮, ১২:৪৫:২৯ অপরাহ্ণ
Home » ফেইসবুক কর্ণার » তাবিথসহ বিএনপির মনোনয়ন ফরম কিনলেন ৫ জন

তাবিথসহ বিএনপির মনোনয়ন ফরম কিনলেন ৫ জন

স্টাফ রিপোর্টার: রাজধানী ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের উপনির্বাচনের জন্য বিএনপির মনোনয়ন ফরম কিনলেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টুর ছেলে দলটির কেন্দ্রীয় নির্বাহী সদস্য তাবিথ আউয়াল। এ পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী, মোট ৫ জন দলের মনোনয়ন ফরম কিনলেন।

আজ রোববার দুপুর ২ টা ২৫ মিনিটে রাজধানীর নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন পত্র কেনেন তিনি। দলের সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী মনোনয়ন ফরম তাবিথ আউয়ালের হাতে তুলে দেন।

এ সময় তাবিথ আউয়াল সাংবাদিকদের বলেন, আমি আনুষ্ঠানিক প্রক্রিয়ার মাধ্যমে মনোনয়ন ফরম কিনেছি। আমি আশাবাদী বিএনপির মনোনয়ন আমি পাবো। কারণ এই নির্বাচনের প্রথম পর্ব আমাকে সমর্থন দিয়েছিল। এবারও আমি আশাবাদী।

তিনি বলেন, নিয়ম অনুযায়ী আমি আগামীকাল জমা দিবো। এরপর আমি গণমাধ্যমের সাথে কথা বলবো। তবে দল আমাকে মনোনয়ন না দিয়ে অন্য কাউকে দিলে তার হয়ে আমি এবং আমার সমর্থকরা কাজ করবো।

এর আগে বেলা ১১ টায় দলের মনোনয়ন ফরম কিনেন বিএনপির সহ-প্রকাশনা বিষয়ক সম্পাদক শাকিল ওয়াহেদ।এরপর বিএনপির মনোনয়ন ফরম কেনেন ঢাকা মহানগর (উত্তর) বিএনপির সভাপতি এম এ কাইয়ূম এবং বিএনপির সাবেক এমপি বহিস্কৃত নেতা মেজর (অব) আখতারুজ্জামান। দুপুর দেড়টার দিকে মনোনয়ন ফরম কেনেন দলটির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন।

বিএনপির এই মনোনয়ন ফরম ১০ হাজার টাকায় বিক্রি হচ্ছে। আগামীকাল সোমবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টার মধ্যে ২৫ হাজার টাকা জামানতসহ মনোনয়ন ফরম জমা দিতে হবে।

//এল//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *