সোমবার, ডিসেম্বর ১১, ২০১৭, ১:৩৯:২১ অপরাহ্ণ
Home » সারাদেশ » চট্টগ্রাম » তর্কে জড়িয়ে প্রাণ গেল সাবেক পুলিশ সদস্যের

তর্কে জড়িয়ে প্রাণ গেল সাবেক পুলিশ সদস্যের

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার মুরাদনগরে বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জেরে বাকবিতণ্ডার এক পর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই নজরুল ইসলাম নান্নু (৬১) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে।

 

বুধবার সন্ধ্যায় উপজেলার কামাল্লা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, বাড়ির সীমানা নিয়ে মৃত আক্কাছ আলী চৌধুরীর ছেলে নজরুল ইসলাম নান্নু ও পাশের বাড়ির মৃত হাজী আব্দুল লতিফের ছেলে আব্দুল করিমের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব চলে আসছে। সেই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় দুইজনের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়। এক পর্যায়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘটনাস্থলেই নজরুল ইসলাম নান্নু মাটিতে লুটিয়ে পড়েন। তাৎক্ষণিকভাবে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

 

বিরোধীপক্ষের অভিযোগ মৃত্যুর বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য পুলিশকে খবর দিয়ে নজরুল ইসলামের লাশ থানায় দিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে মনিরুল হক চৌধুরী প্রতিপক্ষ আব্দুল করিম ও তার স্ত্রী শাহিদা আক্তারসহ আরো কয়েকজনের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চালাচ্ছেন বলে জানা গেছে।

 

এলাকাবাসী জানায়, নজরুল ইসলাম দীর্ঘদিন যাবত হৃদরোগে আক্রান্ত। যার ফলে চাকুরি থেকেও স্বেচ্ছায় অবসরে নেন। তিনি আগেও দুইবার হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। দীর্ঘদিন চিকিৎসার পর কিছুটা সুস্থ হন। অপরদিকে নিহতের ছেলে মনিরুল হক চৌধুরী জানান, বাড়ির সীমানা নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষরা আমার বাবাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। তার ডান কানের নীচে আঘাতের চি‎‎হ্ন রয়েছে। আমি আমার বাবার হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

 

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *