সোমবার, নভেম্বর ১৯, ২০১৮, ৮:৩৩:০০ অপরাহ্ণ
Home » জাতীয় » তফসিলের আগেই সংসদ ভেঙে দিতে হবে: ফখরুল

তফসিলের আগেই সংসদ ভেঙে দিতে হবে: ফখরুল

অনলাইন ডেস্ক :
একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই বর্তমান সংসদ ভেঙে দেয়ার দাবি জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, তফসিলের আগেই সংসদ ভেঙে দিতে হবে। নিরপেক্ষ ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে হবে। নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে এবং নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে।

সোমবার জাতীয় প্রেস ক্লাবের সামনে খালেদা জিয়ার মুক্তির দাবিতে মানববন্ধনে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

ফখরুল বলেন, এসব করার আগে প্রথমে খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে। তাকে ছাড়া কোনো নির্বাচন হবে না। খালেদা জিয়াকে সম্পূর্ণ মিথ্যা মামলায় সাজা দিয়ে কারাগারে রাখা হয়েছে। আমরা কারো দয়া ভিক্ষা করছি না। স্পষ্টভাবে বলতে চাই, সব মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে। তাকে মুক্তি দিতে হবে।

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকায় প্রেস ক্লাবের সামনে এবং সারাদেশে মহানগর ও জেলা সদরে সোমবার বেলা ১১টা থেকে এক ঘণ্টার এই মানববন্ধন কর্মসূচি চলে।

জাতীয় প্রেসক্লাবের সমানে মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ড. আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস-চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সেলিমা রহমান, আবদুল আওয়াল মিন্টু, বরকত উল্লাহ বুলু, রুহুল আলম চৌধুরী, ডা. এ জেড এম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু ও চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *