বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮, ২:৩২:০৬ অপরাহ্ণ
Home » জাতীয় » ঢামেক থেকে চুরি হওয়া শিশু ফতুল্লায় উদ্ধার

ঢামেক থেকে চুরি হওয়া শিশু ফতুল্লায় উদ্ধার

স্টাফ রিপোর্টার: ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ার্ড থেকে সোমবার (২০ নভেম্বর) রাতে শিশু চুরি হওয়া শিশু জিমকে উদ্ধার করেছে পুলিশ।

তবে শিশুটিকে যে দম্পতির কাছ থেকে উদ্ধার করা হয়েছে তাদের দাবি তারা ১০হাজার টাকার বিনিময়ে শিশুটিকে দত্তক নিয়েছেন।

মঙ্গলবার (২১ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার কাশিপুর খিলমার্কেট থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। বিকেলে শাহবাগ থানা পুলিশ, ফতুল্লা মডেল থানা পুলিশের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে।

বর্তমানে শিশুটি শাহবাগ থানায় রয়েছে। একই সাথে স্বামী স্ত্রীকেও আটক করে শাহবাগ থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামালউদ্দিন জানান, ঢাকা মেডিকেলে চুরি হওয়া শিশুটিকে উদ্ধার করা হয়েছে খিলমার্কেট এলাকা থেকে। শিশুটিকে হেফাজতে রাখা স্বামী-স্ত্রী দাবি করেছেন তারা ১০ হাজার টাকায় শিশুটির মায়ের কাছ থেকে দত্তক নিয়েছেন।

উল্লেখ্য, সোমবার (২০ নভেম্বর) রাত ১২টার দিকে হাসপাতালের নতুন ভবনের ৭০১ নম্বর ওয়ার্ডের ৪১ নম্বর বেডে ঘুমন্ত মায়ের পাশ থেকে চুরি হয় তিন মাস বয়সী কন্যা শিশু জিম। তার বাবার নাম জুয়েল মিয়া ও মায়ের নাম সুমাইয়া।

ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার জুয়েল মিয়া ডায়াবেটিস্ থেকে কিডনি রোগে আক্রান্ত হয়ে গত ৩১ অক্টোবর ঢামেক হাসপাতালে ভর্তি হন। সোমবার পাশের ৪১ নম্বর বেডটি খালি থাকায় শিশুকন্যা জিমকে নিয়ে ঘুমিয়ে পড়েন সুমাইয়া। আর নিজের বেডে অন্য মেয়েকে নিয়ে ঘুমাচ্ছিলেন অসুস্থ জুয়েল। এ অবস্থায় রহস্যজনকভাবে হারিয়ে যায় শিশু জিম।

//এল//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *