বৃহস্পতিবার, আগস্ট ১৬, ২০১৮, ১০:৩৩:৫৩ পূর্বাহ্ণ
Home » শিক্ষা » ড্যাফোডিলের হলের বারান্দা থেকে পড়ে ছাত্রের মৃত্যু

ড্যাফোডিলের হলের বারান্দা থেকে পড়ে ছাত্রের মৃত্যু

সাভার প্রতিনিধি:

সাভারে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির আবাসিক হলের বারান্দা থেকে পড়ে সাইফুল্লাহ তালুকদার মহসিন নামে (২২) এক ছাত্র নিহত হয়েছেন।

 

সেমাবার গভীর রাতে সাভারের দত্তপাড়া এলাকায় ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির আবাসিক হলে এ ঘটনা ঘটে। নিহত ওই ছাত্র নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার কোমরওরা গ্রামের আলী আকবর তালুকদার মল্লিকের ছেলে।

 

শিক্ষার্থীরা জানায়, গভীর রাতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির বিবিএ তৃতীয় সেমিস্টারের ওই ছাত্র নিজের আবাসিক হলের রুম থেকে অন্য রুমে যাওয়ার সময় ছয়তলা থেকে মাটিতে পড়ে গুরুতর আহত হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় শিক্ষার্থীরা উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

 

নিহত ওই ছাত্রের পরিবারের সদস্যরা জানায়, ওই ছাত্র যখন আবাসিক হল থেকে মাটিতে পড়ে যায় তখন ক্যাম্পাসে অ্যাম্বুলেন্স না থাকায় তাৎক্ষণিকভাবে তাকে হাসপাতালে আনা সম্বভ হয়নি। ক্যাম্পাস কর্তৃপক্ষের গাফিলতির কারণে ওই ছাত্রের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেন তারা। এ ঘটনায় ওই ক্যাম্পাসে শিক্ষার্থীদের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। অপ্রীতিকর ঘটনা এড়াতে ক্যাম্পাসে মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনির্ভাসিটির রেজিস্ট্রার একেএম ফজলুল হক বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

 

খবর পেয়ে সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ছাত্রের পরিবারের সদস্যদের গভীর সমবেদনা জানিয়েছেন।

 

কিভাবে ওই ছাত্রের মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে বলে জানিয়েছেন সাভার মডেল থানার এসআই দীপঙ্কর।

 

এদিকে ঢাকা আরিচা মহাসড়কের আশুলিয়ার নয়ারহাট কোহিনুর মিলের সামনে সড়ক দুর্ঘটনায় এক গাড়ির ড্রাইভার নিহত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *