বুধবার, অক্টোবর ২৪, ২০১৮, ১:৩২:৩৯ পূর্বাহ্ণ
Home » অন্যান্য » টাঙ্গাইলের মির্জাপুরে ৮ জুয়াড়ি পুলিশের হাতে গ্রেফতার ২০০শ টাকায় মুক্তি

টাঙ্গাইলের মির্জাপুরে ৮ জুয়াড়ি পুলিশের হাতে গ্রেফতার ২০০শ টাকায় মুক্তি

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ এলাকার চিহিৃত ৮ জুয়াড়িকে গ্রেফতার করেছে।পুলিশ ঐ জুয়াড়িদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে বিচারক প্রত্যেককে ২০০শ টাকা করে জরিমানা এবং মচেলিকা রেখে ছেড়ে দিয়েছে।গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলা সদরের কেন্দ্রীয় জামে মসজিদ রোডের অগ্রনী ব্যাংকের পিছন দিক থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।এ সময় বিপুল অংকের জুয়ার টাকাও উদ্ধার হয় বলে পুলিশ জানিয়েছে।ঘটনার পর এসব চিহিৃত জুয়াড়িদের ছাড়িয়ে নিতে একটি প্রভাবশালী মহল কাজ করায় এলাকায় তীব্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
মির্জাপুর থানা পুলিশ সুত্র জানায়, গোপন সংবাদে তারা জানতে পারেন, মির্জাপুর কেন্দ্রীয় জামে মসজিদ রোডের অগ্রনী ব্যাংকের পিছনে জুয়া খেলা হচ্ছে।এমন খবর পেয়ে মির্জাপুর থানার এসআই সোহেল কুদ্দুছের নের্তৃত্বে একদল পুলিশ উক্ত এলাকা ঘেরাও করে জুয়া খেলা অবস্থায় আলমগীর হোসেন খোকন(৪৬), নজরুল ইসলাম(৫০), জুয়েল খান(৪০), শরিফুল ইসলাম(৩৬), আব্দুল মজিদ(৫০), মঞ্জু মিয়া(৫৬) ও আবির হোসেন(৩৬)সহ আটজনকে আটক করে থানায় নিয়ে যান।এ সময় পুলিশ তাদের কাছ থেকে বিপুল পরিমান জুয়ার টাকাও জব্দ করে বলে জানায়।
এদিকে জুয়াড়িদের ছাড়িয়ে নিতে এলাকার একটি বিশেষ মহল থানায় পুলিশের সঙ্গে আতাত করার চেষ্টা করেন।কিন্ত পুলিশ তাদের ছাড়তে রাজি না হওয়ায় কৌশলে ঐ ৮ জুয়াড়িকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার(ভুমি) মো. আজগর হোসেনের আদালতে হাজির করেন।আদালতের বিচারক মো. আজগর হোসেন প্রত্যেক জুয়াড়িকে ২০০শ টাকা করে জরিমানা এবং নিজ নিজ মুচেলিকা দিয়ে প্রাথমিক ভাবে ছেড়ে দেন।
এ ব্যাপারে এসআই মো. সোহেল কুদ্দুছের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, গোপন সংবাদ পেয়ে জুয়া খেলা অবস্থায় ঐ ৮ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছিল।তাদের ভ্রাম্যমান আদালতে হাজিরের পর ২০০শ টাকা করে জরিমানা ও মুচেলিকা দিয়ে ছেড়ে দিয়েছেন বিচারক।
এ ব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক মো. আজগর হোসেন বলেন, সরকারী বিধি মোতাবেক ৮ জুয়াড়িকে ২০০শ টাকা করে জরিমানা এবং নিজ নিজ মুচেলিকায় প্রাথমিক ভাবে ছেড়ে দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *