সোমবার, ডিসেম্বর ১১, ২০১৭, ১:৪৯:৪৭ অপরাহ্ণ
Home » সারাদেশ » চট্টগ্রাম » জুরাছড়ি আ.লীগের সাংগঠনিক সম্পাদককে গুলি করে হত্যা

জুরাছড়ি আ.লীগের সাংগঠনিক সম্পাদককে গুলি করে হত্যা

প্রান্ত রনি, রাঙামাটি:

রাঙামাটির জুরাছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চাকমা (৪৫) কে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। একই সময় হত্যার উদ্দেশ্যে বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি রাসেল মার্মা(৫০) কে পিটিয়ে মারাত্মক জখম করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা পৌঁনে ৮টার দিকে উপজেলার সুভলং খাগড়াছড়ি নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের সিঁড়ির সামনে তাকে গুলি করে হত্যা করা হয়েছে বলে নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবর্তক চাকমা।

তাৎক্ষণিকভাবে এই ঘটনার জন্য কাউকে দায়ি না করে প্রবর্তক চাকমা বলেন, আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত খোঁজ নিয়ে নিজেদের অবস্থান ও বক্তব্য প্রদান করব।

জুরাছড়ি থানার অফিসার ইনচার্জ আব্দুল বাসেদও ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, পুলিশ ঘটনাসস্থলে গেছে। সেখান থেকে না ফেরা পর্যন্ত বিস্তারিত জানা যাবেনা।

এদিকে একই সময় বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি রাসেল মার্মার উপরও হামলা চালায় দুর্বৃত্তরা। গুরুতর আহত রাসেল মার্মা (৫০)’কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাঙামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মো. মুছা মাতব্বর দু’টি ঘটনার জন্যই সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে দায়ী করেছেন। এই ঘটনার প্রতিবাদে বুধবার বিকাল ৩টায় রাঙামাটিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশের ডাক দিয়েছে জেলা আওয়ামী লীগ।

তবে আওয়ামী লীগের অভিযোগ অস্বীকার করে জনসংহতি সমিতির মুখপাত্র সজীব চাকমা জানিয়েছেন, আমি এই ধরণের কোনো ঘটনার খবর জানি না। আর এই ধরণের কোনো ঘটনার সাথে জনসংহতি সমিতি জড়িত থাকার প্রশ্নই আসেনা।

এর আগে সকালে জেলার নানিয়ারচর উপজেলায় ইউপিডিএফ সমর্থক অনাদী রঞ্জন চাকমাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *