বুধবার, এপ্রিল ২৫, ২০১৮, ২:১৫:৫৯ অপরাহ্ণ
Home » শিক্ষা » জাহাঙ্গীরনগর থিয়েটারের নতুন কমিটি

জাহাঙ্গীরনগর থিয়েটারের নতুন কমিটি

জাবি প্রতিনিধি:

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের (৪৪তম ব্যাচ) দিপংকর চক্রবর্তী দীপকে সাধারণ সম্পাদক ও দর্শন বিভাগের (৪৪তম ব্যাচ) প্রীথুলা প্রসুন পূজাকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৮ সালের জন্য জাহাঙ্গীরনগর থিয়েটারের (অডিটোরিয়াম) নতুন কমিটি গঠন করা হয়েছে।

 

মঙ্গলবার এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৮ সালের জন্য জাহাঙ্গীরনগর থিয়েটার ১৯ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী কমিটি গঠন করেছে।

 

কমিটির অন্যান্য দায়িত্বে রয়েছেন প্রযোজনা সম্পাদক সুলতানা রাজিয়া শান্তা, প্রকাশনা সম্পাদক ফাহমিদা খানম অদিতি, প্রচার সম্পাদক রায়হান আহমেদ, পাঠাগার সম্পাদক আসমা আক্তার, অর্থ সম্পাদক শৌমিক বাগচী, দপ্তর সম্পাদক তাসনিয়া তাহসিন আরশি ও সহ-দপ্তর সম্পাদক আনান আফসান আজাদ।

 

কার্যকরী সদস্য মোহছিনা রহমান, শামীম আহমেদ, সোলায়মান হুসাইন জুনায়েদ, শায়লা শম্পা, ঐশিক সামি আহমেদ, মানিকুজ্জামান খান মানিক, কামরুজ্জামান তালুকদার শাকিল।

 

অন্যদিকে সাধারণ সদস্য হিসেবে সাব্বির আহমেদ, শাকিব আহমেদ শাওন, কামরুল হাসান বাপ্পি, সায়মন, হুমায়ুন আহমেদ, সবুজ সরকার ও সৈয়দ শাহ রুবাইয়াৎ ইয়াছরিব।

 

এছাড়া থিয়েটারের নিয়মানুযায়ী সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক সৈয়দ কামরুল আহছান টিটু, প্রধান উপদেষ্টা প্রাণিবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক কামরুজ্জামান মনির ও উপদেষ্টা ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আনিছা পারভীন জলী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *