শুক্রবার, সেপ্টেম্বর ২১, ২০১৮, ৭:৩৩:০৯ অপরাহ্ণ
Home » অন্যান্য » জাতীয় প্রেসক্লাবে ফল উৎসব অনুষ্ঠিত

জাতীয় প্রেসক্লাবে ফল উৎসব অনুষ্ঠিত

আপন বাবু :
বাংলাদেশে ফল একটি প্রধান খাদ্য তাই এই খাদ্য হিসেবে জাতীয় প্রেসক্লাবে ফল উস্যবের আয়োজন করেন, জাতীয় প্রেসক্লাবে সাধারন সম্পাদক ফরিদা ইয়াসমিন।তিনি জাতীয় প্রেস ক্লাবের সকল সদস্যদে শুভেচ্ছা জানান এবং ফল উস্যবের শুভ উদ্ভোধন করেন।

বাংলাদেশে য়ে কত রকমের ফল আছে তা ভাবা য়ায় না। কারন এখন কার ছেলে মেয়েরা অনেক ফলের নামও জানে না।আবার অনেক ফল চিনেও না তাই জাতীয় প্রেস ক্লাবে উদ্যগে এ আয়োজন করা হয়েছে। বাংলাদেশ সরকার বলেন য়ে বেশি করে ফলের গাছ লাগান ফল একটি আমাদের জাতীয় খাদ্য তাই বেশি বেশি করে ফলের গাছ এবং খাওয়ার কথা তুলে ধরেন তিনি।

জাতীয় প্রেস ক্লাবের উদ্যগের রাজশাহী থেকে আম আনা হয়। আরো সেখানে নানা রঙের ফল মুল প্রায় ২২প্রকার ফল দিয়ে এই উৎসব পালন করা হয়। সেখানে উপস্থিত ছিলেন জাতীয় প্রেস ক্লাবের সকল সদস্য বৃন্দ।

জাতীয় প্রেস ক্লাবের সদস্য ছাইফুল আলম বলেন বেশি করে ফলগাছ লাগালে বেশি ফল খাওয়া যাবে তবে ফলের গাছ বশি রোপন করতে হবে। তিনি জানান দেশের প্রতিটি জায়গায় জানিয়ে দিতে হবে ফল খাওয়ানোর জন্য জানিয়ে এই ফল উস্যবের আয়েজন ও শুভ কামনা জানান এবং শুভেচ্ছা বিনিময় করেন।

সেখানে আরো উপস্থিত সকল ক্লাবে সদস্য বৃন্দ থেকে এই ফল উস্যবের আয়োজন করা হয়।সেখানে উপস্থিত ছিলেন কুদ্দুস আফসাদ চারু ভাই হেলাল হাফিস এবং সকল সদস্য বৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *