সোমবার, জুন ১৮, ২০১৮, ১১:৫৪:৩৯ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » রংপুর » জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে হালিম-খয়রাত প্যানেলের নিরঙ্কুশ জয়ের সম্ভাবনা

জাতীয়তাবাদী আইনজীবী ফোরামে হালিম-খয়রাত প্যানেলের নিরঙ্কুশ জয়ের সম্ভাবনা

স্টাফ রির্পোটার, দিনাজপুর ঃ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত সম্মিলিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের এড. হালিম এড. খয়রাত প্যানেলের নিরঙ্কুশভাবে জয়ের সম্ভাবনা রয়েছে।
সরেজমিনে জানা গেছে, দিনাজপুর জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের নির্বাচনে বিএনপি সমর্থি জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের হালিম-খয়রাত প্যানেলের সকল প্রার্থী ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছে দিনরাত। এবার নিরঙ্কুশভাবে জয়ী হতে আশাবাদি হালিম-খয়রাত প্যানেলে সভাপতি পদপ্রার্থী এড. আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড. খয়রাত হোসেনসহ অন্যান্য প্রার্থীগণ।
১৫ সদস্যবিশিষ্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের হালিম-খয়রাত প্যানেলের অন্যান্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি পদে আবু আলী চৌধুরী, কবির বিন গোলাম চার্লি, সাধারণ সম্পাদক পদে মো. খয়রাত আলী, সহ-সাধারণ সম্পাদক পদে মো. রিয়াজুল ইসলাম শাহ, মো. আবু মাসুদ ওবায়দুল্লাহ তারেক, কোষাধ্যক্ষ পদে মো. সাইফুল ইসলাম-২, ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক পদে মো. মাইনুল আলম, পাঠাগার সম্পাদক পদে মো. আজেদুর রহমান, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক পদে খুরশিদা পারভীন জলি, নির্বাহী সদস্য পদে মো. রিয়াজুল ইসলাম, নরেশ চন্দ্র প্রামাণিক, মো. ওয়াহেদুজ্জামান ডায়মন্ড, মো. মনিরুল ইসলাম শাহ ও এসএমজি মোস্তাকিম। এই প্যানেলের সকল প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হতে পারে বলে ভোটারদের অভিমত।
হালিম-খয়রাত প্যানেলের সভাপতি পদপ্রার্থী এড. আব্দুল হালিম ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মো. খয়রাত হোসেন প্রতিবেদককে জানান, আমরা প্যানেলের সকল প্রার্থী সম্মিলিত ও আন্তরিক ভাবে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছি এবং ভোটারদের সমর্থন নিতে সক্ষম হয়েছি বলে আশা করি। আমরা সমিতির উন্নয়নে এবং সাধারন আইনজীবীদের কল্যাণে কাজ করতে চাই। সমিতিকে আরো গতিশীল করার লক্ষই আমাদের এই নির্বাচনে প্রার্থী হয়েছি। ভোটাররাও আমাদের মন থেকেই আস্বস্ত করছে। আশাকরি আমাদের জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থীত প্যানেলের প্রত্রেকেই বিপুল ভোটে বিজয়ী হবে।
উল্লেখ্য, আগামী ৭ এপ্রিল শনিবার সকাল ১০টা হতে বিকাল ৩টা পর্যন্ত আইজীবী সমিতির ভবনে ৪৭২ জন ভোটারের ভোটগ্রহণ করবেন। প্রধান নির্বাচন কমিশনার কাজেম উদ্দিন আহম্মেদসহ নির্বাচন কমিশনার মো. আব্দুর রউফ ও মো. মজিবর রহমান শাহ্।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *