বৃহস্পতিবার, আগস্ট ১৬, ২০১৮, ৫:২৫:০৬ পূর্বাহ্ণ
Home » বিনোদন » চারলাখ ছাড়ালো শাকিব খানের ফেসবুক ফ্যান গ্রু

চারলাখ ছাড়ালো শাকিব খানের ফেসবুক ফ্যান গ্রু

বিনোদন ডেস্ক:

শাকিবের একনিষ্ঠ ভক্তদের তৈরি ‘শাকিব খান: কিং অব ঢালিউড’ নামে একটি অফিশিয়াল গ্রুপ রয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।  এবার সেই গ্রুপের সদস্যসংখ্যা ৪ লাখ ছাড়িয়েছে।

ফ্যানপেজের বাইরে ওই গ্রুপে শুধুই শাকিবের খানের বিভিন্ন ছবি পোস্ট করা হয়। শাকিব অভিনীত নতুন, পুরাতন বিভিন্ন সিনেমার ভালো মন্দ দিক নিয়ে আলোচনা করা হয়।  শাকিব ভক্তরা প্রতিদিন অসংখ্য পোস্ট, লাইক, কমেন্টের মাধ্যমে গ্রুপটিকে প্রাণবন্ত করে রাখেন।

‘শাকিব খান: কিং অব ঢালিউড’- গ্রুপ এর এডমিন ছয়জন। এর মধ্যে চারজন শাকিবের ভক্ত, একটি অ্যাকাউন্ট ‘টিম শাকিব খান’ পেজের এবং অন্যটি শাকিব খানের অফিশিয়াল পেজ। এছাড়া গ্রুপটিতে রয়েছেন ১১জন মডারেটর। যারা গ্রুপটির সার্বক্ষণিক দায়িত্বে থাকেন।

এই গ্রুপটি যারা পরিচালনা করছেন তাদের মধ্যে রয়েছেন শুভ ঘোষ, আব্দুর রাহমান খান, সুলায়মান হক শিফান, আহাদ রাজীব, ফয়সাল খান, রাজন আহমেদ, হাবিবুর, জাহিদ হাসান, জুনায়েদ ইসলাম, আরাফাত হুসাইন অনিক, আপন আহমেদ, ফারহান আমির, শাওন বিডি, সাইদ রেজা।

এদিকে ভক্তদের এমন অসামান্য ভালোবাসায় মুগ্ধ হয়েছেন কিং খান। গত এক যুগ ধরে ভক্তদের ভালোবাসার শক্তিতেই তিনি নিজেকে এগিয়ে নিয়েছেন বলে মনে করেন। তাইতো প্রতিনিয়ত ভালো কাজ উপহার দিয়ে ভক্তদের চাহিদা মেটান।

শাকিব খান নিজেও এই ফেসবুক গ্রুপের একজন সদস্য। বিষয়টি অবগত হয়ে তিনি তার ফ্যান পেজে একটি স্ট্যাট্যাস পোস্ট করে লিখেছেন, গ্রুপের যারা আমাকে ভালোবাসে এবং সবসময় আমাকে কাজকে সাপোর্ট করে সবাইকে ধন্যবাদ। আমি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।  ফেক গ্রুপ বর্জন করে অফিসিয়াল এই গ্রুপে যুক্ত থাকার জন্য সবাইকে আহবান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *