রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮, ৫:৪১:৫৩ অপরাহ্ণ
Home » সারাদেশ » রাজশাহী » চাঁপাইনবাবগঞ্জে ব্রাক কর্মকর্তার আত্মহত্যা

চাঁপাইনবাবগঞ্জে ব্রাক কর্মকর্তার আত্মহত্যা

 

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জ শহরের শান্তিবাগ মহল্লার ভাড়াটিয়া ও চাঁপাইনবাবগঞ্জে কর্মরত ব্রাক কর্মকর্তা সুভাষ কুমার সাহা (৪৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি গোপালগঞ্জ জেলার মোকসেদপুর উপজেলার কৃঞ্চদিয়া গ্রামের মৃত রাধিকা মোহন সাহা’র ছেলে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে খবর পেয়ে সদর থানা পুলিশ সান্তিবাগ মহল্লায় রহিজউদ্দিনের বাড়ির তিনতলার ফ্লাট থেকে তার লাশ উদ্ধার করে।

সদর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম শুক্রবার দুপুরে জানান, সুভাষ রাতে পরিবারের সদস্যদের দু’টি শোবার ঘরে ঘুমাতে পাঠিয়ে ঘরগুলো বাইরে থেকে তালা মেরে দেয়। এরপর ডাইনিং রুমে দেয়ালের সাথে আটকানো পেরেকের সাথে শাড়ি আটকিয়ে গলায় ফাঁস দেয়। রাত ১১টার দিকে পরিবারের লোকজন টের পেয়ে চেঁচামেচি শুরু করে ও কৌশলে ফ্লাটের প্রধান ফটক খুলে দিলে বাড়িওয়ালাসহ প্রতিবেশিরা ফ্লাটে প্রবেশ করে সুভাষের ঝুলন্ত লাশ নামায়।

উপপরিদর্শক আমিনুল আরও জানান, প্রাথমিকভাবে সুভাষ আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। তবে এর কারণ সম্পর্কে কিছু জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সদর থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *