সোমবার, জুলাই ১৬, ২০১৮, ১১:৪১:০১ অপরাহ্ণ
Home » আন্তর্জাতিক » গণধর্ষণের শিকার হয়ে বাড়ি ফেরার পথে ফের গণধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী!

গণধর্ষণের শিকার হয়ে বাড়ি ফেরার পথে ফের গণধর্ষণের শিকার ১৪ বছরের কিশোরী!

আন্তর্জাতিক ডেস্ক :: দুই ব্যক্তির গণধর্ষণের শিকার হয়ে বাড়ি ফিরছিল ১৪ বছরের কিশোরী। পথে তাকে দেখতে পায় ধর্ষকদের তিন বন্ধু। তারা তাকে ধরে নিয়ে ফের গণধর্ষণ করে। ভারতের মধ্যপ্রদেশের চিন্দওয়ারাতে এ মর্মান্তিক ঘটনায় জড়িত পাঁচ দুর্বৃত্তকে পুলিশ গ্রেফতার করেছে। এ খবর প্রকাশ করেছে দেশটির বাংলা ভাষাভাষির জনপ্রিয় গণমাধ্যম আনন্দবাজার।

ঘটনার বিষয়ে এএসপি নীরজ সোনি জানান, গত ৬ জুলাই সন্ধ্যা থেকে নিখোঁজ ছিল ওই কিশোরী। অনেক খুঁজেও না পেলে পর দিন তার পরিবার স্থানীয় কুদিপুরা থানায় অভিযোগ করেন। পর দিন তাকে মহুয়াতলা এলাকায় ভবঘুরের মতো ঘুরে বেড়াতে দেখা যায়। কিশোরীকে উদ্ধার করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করলে পুলিশকে সে জানায় তাকে দুই দফা গণধর্ষণ করা হয়েছে।

নীরজ বলেন, কিশোরীর কাছ থেকে পুলিশ জানতে পারে নিখোঁজের দিন মোহিত ভরদ্বাজ নামে এক যুবক তাকে মোটরবাইকে করে রাহুল ভণ্ডে নামে এক যুবকের বাড়িতে নিয়ে যায়। সেখানে সারা রাত আটকে রেখে দুজন মিলে তাকে ধর্ষণ করে।

পর দিন ৭ জুলাই ছাড়া পেয়ে কিশোরী বাড়ি ফিরে আসছিল। কিন্তু পথে অঙ্কিত রঘুবংশী, অমিত বিশ্বকর্মা ও বান্টি ভালাভি নামে আরও তিন যুবক তাকে আটক করে ফের রাহুলের বাড়ি নিয়ে যায়।

কিশোরীর অভিযোগ, রাহুলের বাড়িতে নেয়ার পর ওই তিন যুবক তাকে ধর্ষণ করে। তারা আগের দুই ধর্ষকের বন্ধু। পরে পাঁচ অভিযুক্তকেই গ্রেফতার করে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *