বুধবার, মে ২৩, ২০১৮, ১০:৫৬:৩৯ পূর্বাহ্ণ
Home » জাতীয় » খালেদাকে অন্যত্র স্থানান্তরের পরিকল্পনা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

খালেদাকে অন্যত্র স্থানান্তরের পরিকল্পনা নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ রিপোর্টার: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ঢাকার পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে অন্যত্র স্থানান্তরের কোনো পরিকল্পনা সরকারের নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

বুধবার দুপুরে রাজধানীর শেরেবাংলা নগরে কোস্টগার্ডের সদর দফতরে ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

বিএনপির তোলা একটি অভিযোগের বিষয়ে সাংবাদিকরা স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে জানতে চান বিএনপির পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে, ‘পুরনো কেন্দ্রীয় কারাগারে যেখানে খালেদা জিয়াকে রাখা হয়েছে সেটা অনিরাপদ ও অস্বাস্থ্যকর’, তাই খালেদা জিয়াকে স্থানান্তরের কোনো চিন্তাভাবনা সরকারের আছে কিনা? এর উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, ‘এটা ঢাকা কেন্দ্রীয় কারাগার ছিল। সবচেয়ে নিরাপদ কারাগার। এখানকার পরিবেশ মোটেও অস্বাস্থ্যকর নয়। যেখানে খালেদা জিয়াকে রাখা হয়েছে সেটা একটা নতুন বিল্ডিং, যা বাচ্চাদের ডে-কেয়ার সেন্টার ছিল। বিধি অনুযায়ী তাকে যত সুযোগ-সুবিধা দেয়া দরকার সবই দেয়া হচ্ছে। তাই এখান থেকে তাকে স্থানান্তরের চিন্তা সরকারের নেই।’

//এল//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *