মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮, ১:০০:২০ পূর্বাহ্ণ
Home » বিনোদন » ক্রিকেট এক্সট্রা নিয়ে পিয়া

ক্রিকেট এক্সট্রা নিয়ে পিয়া

অনলাইন ডেস্ক :
বাংলাদেশে ক্রিকেট সম্প্রচারের ধারাবাহিকতায় জিটিভি এবারো এসেছে ‘এশিয়া কাপ’ সম্প্রচারে। পুরো আসর জুড়ে জিটিভির পর্দায় থাকছে একাধিক চমক। ১৩টি ম্যাচ দিয়ে সাজানো এশিয়া কাপের এবারের আসরের সবগুলোই থাকছে জিটিভির পর্দায়।
এরমধ্যে ১১টি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে চ্যানেলটি। বাকি ২টি ম্যাচ একই দিনে অনুষ্ঠিত হওয়ার কারণে পরের দিন সম্প্রচার করা হবে। বাংলাদেশ সময় বিকাল ৫টা ৩০মিনিটে সম্প্রচার হবে এই ম্যাচগুলো। খেলা সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি প্রচার করছে ক্রিকেট নিয়ে একাধিক অনুষ্ঠানও। খেলার মাঝ বিরতি এবং শেষে জিটিভি প্রচার করছে নতুন আঙ্গিকে সাজানো ক্রিকেট বিশ্লেষনাত্মক অনুষ্ঠান ‘ক্রিকেট এক্সট্রা’। এখানে উপস্থাপনা করবেন আন্তর্জাতিক মডেল , অভিনেত্রী এবং উপস্থাপক পিয়া জান্নাতুল। তার সাথে সহ উপস্থাপনায় আছেন আন্তর্জাতিক ধারাভাষ্যকার ও ক্রিকেট অনুরাগী শামীম আশরাফ চৌধুরী। এই অনুষ্ঠান প্রসঙ্গে পিয়া বলেন, ‘বিশ্বের বিভিন্ন আয়োজনে অংশ নেয়ার পরেও দেশীয় সর্বোচ্চ আয়োজন ক্রিকেটে উপস্থাপনা আমার এই প্রথম। বিপিএলে ক্রিকেটের সাথে সম্পৃক্ত হওয়ার পর এই এশিয়া কাপে ‘ক্রিকেট এক্সট্রা’য় সুযোগ করে দিলো জিটিভি। আমি সর্বাত্মক চেষ্টা করবো আর্ন্তজাতিক মানের দেশীয় একটি শো উপহার দেওয়ার জন্য। বাকিটা দর্শক বিচার করবেন।’জিটিভি কর্তৃপক্ষ জানায়।
, এশিয়া কাপ চলাকালীন প্রতিদিনই প্রচারিত ‘ক্রিকেট এক্সট্রা’র এই ব্যতিক্রমী আয়োজনের প্রতি পর্বে অতিথি হয়ে স্টুডিওতে উপস্থিত থাকবেন জাতীয় দলের সাবেক তারকা ক্রিকেটার ফারুক আহম্মেদ, গাজী আশরাফ লিপু, হাবিবুল বাশার সুমনসহ আরও অনেকে।
এই অনুষ্ঠানে প্রতিটি খেলা শেষে দুবাই থেকে সরাসরি যুক্ত হয়ে অনুভুতি জানাবেন খেলোয়ার, টিম ম্যানেজমেন্ট এবং দর্শক।
প্রসঙ্গত, পিয়া তার ক্যারিয়ার শুরু করেন র্যাম্প মডেলিং দিয়ে। এরপর মিস বাংলাদেশ প্রতিযোগিতায় বিজয়ী হন। বিভিন্ন আন্তর্জাতিক অনুষ্ঠানসমূহে অংশ নিয়েছেন বাংলাদেশের প্রতিনিধি হয়ে। দক্ষিণ কোরিয়ায় আয়োজিত ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’ শিরোপাও অর্জন করেন তিনি।
এছাড়াও মিশরে অনুষ্ঠিত ‘টপ মডেল অব দ্য ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় শীর্ষ মডেল হওয়ার সাফল্য অর্জন করেন পিয়া। তিনি ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল (বোম্বে) চ্যাম্পিয়ন হন। বিখ্যাত ম্যাগাজিন ভোগের প্রচ্ছদকন্যা হন বাংলাদেশের এই মডেল। তিনি নিউইয়র্ক ফ্যাশন উইকে একমাত্র বাংলাদেশি হিসেবে অংশগ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *