বুধবার, জানুয়ারি ১৭, ২০১৮, ১২:৫৫:২৩ অপরাহ্ণ
Home » বিনোদন » কোনদিক দিয়েই আমি একে নকল বলব না- রায়হান রাফি

কোনদিক দিয়েই আমি একে নকল বলব না- রায়হান রাফি

বিনোদন প্রতিবেদক:

রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন ২’ এর প্রথম পোস্টার প্রকাশ হয়েছে সম্প্রতি। সে পোস্টারেই বাজিমাত করল সিনেমাটি। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া জানায়, বাংলাদেশি সিনেমার পোস্টার হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে রেকর্ড গড়েছে ‘পোড়ামন ২’। ফেসবুকে পোস্টারটি ২৪ ঘণ্টায় ২ লাখ লাইক পেয়েছে আর রিচ হয়েছে ২০ লাখবার।

সম্প্রতি ‘পোড়ামন ২’ সিনেমার পোস্টারটির বিরুদ্ধে নকলের অভিযোগ উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেক সিনেমাপ্রেমী ফেসবুকে ‘পোড়ামন ২’ এর পোষ্টার এর সাথে একসাথে যুক্ত করে শেয়ার করেছেন ‘হোমল্যান্ড’ ও ‘অ্যাট ফাইভ ইন দ্য আফটারনুন’ এর পোস্টার। দুই পোস্টারে বোরকা আবৃত নারীর মাঝে দেখা যাচ্ছে নায়িকাকে। অন্যদিকে অসংখ্য বোরকা আবৃত নারীর মাঝে দাঁড়িয়ে আছেন ‘পোড়ামন ২’-এর নায়ক নায়িকা সিয়াম আহমেদ ও পূজা চেরি।

এ বিষয়ে পরিচালকের সাথে যোগাযোগ করা হলে পরিচালক রায়হান রাফি বলেন, ‘ভাই বোরকা পরা ছবি হলেই কি নকল?’ পাশাপাশি সাম্প্রতিক সময়ের বেশ কিছু সিনেমার পোস্টারের মিল দেখিয়ে বলেন, ‘তাইলে তো ওয়ার্ল্ডের সব পোস্টার নকল।’
পোস্টারটি নকল নয়— এমনটা নিশ্চিত করে রাফি বলেন, ‘আমি জীবনে কখনো নকল করি নাই। ইনশাল্লাহ কোনোদিন নকল করবও না।’

পাশাপাশি নির্মাতা রাফি আর জানানন, সিনেমাটির কাহিনীর গুরুত্বপূর্ণ অংশের সঙ্গে দৃশ্যটির সম্পর্ক রয়েছে আর কোন দিক দিয়েই একে নকল বলা যাবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *