বৃহস্পতিবার, অক্টোবর ১৮, ২০১৮, ২:৩২:২৩ অপরাহ্ণ
Home » অপরাধ » কুড়িগ্রামে দুই শিক্ষার্থী প্রেমিক যুগলের লাশ উদ্ধার

কুড়িগ্রামে দুই শিক্ষার্থী প্রেমিক যুগলের লাশ উদ্ধার

শাহীন আহমেদ, কুড়িগ্রাম :
কুড়িগ্রামের বিসিক শিল্প এলাকায় রেল লাইনের পাশে নালিয়ার দোলায় একটি পরিত্যাক্ত সেচ পাম্প ঘরের পাশ থেকে জাহাঙ্গীর আলম (১৬) ও সেলিনা (১৫) নামের দুই শিক্ষার্থী প্রেমিক যুগলের লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহতদের গলায় ওড়না পেচানো অবস্থায় ছিল এবং তাদের লাশ অস্বাভাবিক অবস্থায় জমিতে পাশাপাশি পড়েছিল।
বুধবার সকালে স্থানীয়রা সেচ পাম্প ঘরের পাশে লাশ দুটি পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরন করে। এসময় তাদের পার্শ্ববর্তী জায়গা থেকে দুটি স্কুল ব্যাগও উদ্ধার করেছে পুলিশ।
নিহত কিশোর জাহাঙ্গীর আলম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের নাগদার পাড় গ্রামের সৈয়দ আলীর পুত্র। সে কুড়িগ্রাম ভোকেশনাল স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র। এবং নিহত সেলিনা কুড়িগ্রাম পৌরসভার ডাকুয়াপাড়া গ্রামের জাবেদ আলীর কন্যা। সে নাগদার পাড় গ্রামের আমিন উদ্দিন দাখিল মাদরাসার ৮ম শ্রেনীর ছাত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রাতের কোন এক সময় এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত দুজনের মাঝে প্রেমের সম্পর্ক ছিল বলে ধারনা করছে তারা।
নিহতদের পরিবার সুত্রে জানা গেছে তারা দু’জনেই মঙ্গলবার সকালে স্কুল ব্যাগ নিয়ে বাড়ি থেকে বের হয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি।
এ ব্যাপারে সদর উপজেলার বেলগাছা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবার রহমান জানান, নালিয়ার দোলা গ্রামের পার্শ্ববর্তী এলাকার কম বয়সী একটি ছেলে একটি মেয়ের প্রেম ঘটিত ব্যাপারে এ ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। পুলিশের তদন্তে আসল ঘটনা বেরিয়ে আসবে।
কুড়িগ্রাম পুলিশ সুপার মেহেদুল করিম ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, সুরতহাল রিপোর্টে প্রাথমিক ভাবে এটি হত্যাকান্ড বলে ধারনা করা হচ্ছে। আমরা লাশ ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তীতে আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *