বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮, ১১:২০:০৬ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » খুলনা » কুষ্টিয়া ভেড়ামারা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ১৬ এপ্রিল

কুষ্টিয়া ভেড়ামারা আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন ১৬ এপ্রিল

রুবেল আহাম্মেদ নান্নু : দীর্ঘ ২১ বছর পর কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৬ এপ্রিল।
ভেড়ামারা উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে সাধারণ নেতা-কর্মীরা যোগ্য মেধাবী,ত্যাগী ব্যাক্তিদের কে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্ববাচন করবে বলে জানায়।
ভেড়ামারা উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীদের কাছে আগামী ১৬ এপ্রিল উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পর্কে জানতে চাইলে তারা বলেন শিক্ষিত,মেধাবী,কর্মীদের যে সব সময় খোজ খবর রাখেন এবং বিপদে পাশে এসে দাড়াবেন আমরা এবার তাকেই সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করব।
সাধারণ সম্পাদক হিসেবে ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা-কর্মদের প্রত্যাসা সাবেক ছাত্রলীগ নেতা,রাজপথের লড়াকু সৈনিক,তরুণ প্রজন্মের উদীয়মান নেতা বর্তমান উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আহাদুজ্জামান রানা জয়লাভ করবেন। রানা সব সময় যুবলীগের নেতা-কর্মীদের পাশে থাকেনএবং সাধারণ কর্মীদের খোজ-খবর রাখেন ।
এ বিষয়ে বর্তমান যুগ্ম-আহবায়ক আহাদুজ্জামান রানা বলেন,দীর্ঘ ২১ বছর পরে ভেড়ামারা আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে আমি আমার সাধ্য মত চেষ্টা করি আমার সংগঠনের প্রাণ-প্রিয় নেতা কর্মীদের সাথে সব সময় যোগাযোগ করতে । আমার জানা মতে কোন যুবলীগের নেতা-কর্মী আমাকে তাদের পাশে পায়নি এমন কথা বলতে পারবে না । আমাদের প্রাণ পুরুষ,কুষ্টিয়ার উন্নয়নের রূপকার,কুষ্টিয়া-৩ আসনের সাংসদ,বাংলাদেশ আওয়ামীলীগের সংগ্রামী যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ ভাইয়ের নের্তৃতে সর্বসম্মতি ক্রমে যাকেই সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত করা হবে আমরা সবাই তাদের সাথে ঐক্যবদ্ধভাবে কাজ করব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *