সোমবার, জুন ১৮, ২০১৮, ১১:৫৮:৩৪ পূর্বাহ্ণ
Home » অপরাধ » কুষ্টিয়া ভেড়ামারায় শিশু’র শরীরে ফুটন্ত পানি নিক্ষেপ আটক-১

কুষ্টিয়া ভেড়ামারায় শিশু’র শরীরে ফুটন্ত পানি নিক্ষেপ আটক-১

কুষ্টিয়া প্রতিনিধি
গত শনিবার মাসুম এর ৪ বছর ৫ মাস বয়সী শিশু কন্যার শরীরে অঙ্গ বিকৃতি করার উদ্দেশ্যে উনুনে ফুটন্ত কড়াই এর পানি মাফিয়ার শরীরের সম্মুখে ভাগের অংশ লক্ষ্য করে ছুড়ে মারে। এতে মাফিয়া গুরুতর আহত হয় এবং তার পেট, বুক ও মুখমন্ডল ঝলসে বিকৃত হয়ে যায়। ঘটনার পরপরই মাফিয়াকে ভেড়ামারা উপঃ স্বাঃ কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। এই ঘটনার হিংস্রতার প্রতিবাদে ফেসবুক ও অনলাইন পত্রিকায় ঝড় ওঠে।
ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, প্রাথমিক তদন্তে শিশু নির্যাতনের ঘটনার সত্যতা পেয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে রুজুকৃত মামলায় বালা খাতুনকে গ্রেপ্তার করে নারী পুলিশের তত্বাবধানে প্রয়োজনীয় পুলিশ প্রহরাসহ আসামীকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। মামলা তদন্ত অব্যাহত থাকবে বলে ওসি আমিনুল ইসলাম জানান।
শিশু মাফিয়ার শরীরে ফুটন্ত পানি নিক্ষেপ করে দগ্ধ ও বিভৎস করে দেবার ঘটনায় ভেড়ামারা থানার ওসি আমিনুল ইসলামের নির্দেশে তাৎক্ষণিকভাবে আাসামী বালা খাতুন (৫০) স্বামীঃ মৃত জবান কারিগর, সাংঃ রামকৃষ্ণপুর, থানা-ভেড়ামারা জেলা কুষ্টিয়াকে গ্রেপ্তার করে ভিকটিম এর দাদা শামিম হোসেনের দায়েরকৃত মামলায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *