রবিবার, আগস্ট ১৯, ২০১৮, ২:০৬:৫৭ পূর্বাহ্ণ
Home » অন্যান্য » কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহরের দুই মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহরের দুই মাদক ব্যবসায়ী নিহত

কুষ্টিয়া থেকে রিয়াজুল ইসলাম সেতু :

কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে শহরের দুই মাদক ব্যবসায়ী ফুটু ওরফে মোন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০) নামের দুই জন নিহত হয়েছেন।নিহত ফুটু ওরফে মোন্না কুষ্টিয়া শহরের রাজারহাট মোড় এলাকার মৃত আহম্মদ আলীর ছেলে ও রাসেল আহম্মেদ একই এলাকার রবিউল ইসলামের ছেলে।নিহত দুজনের সম্পর্ক মামা ভাগ্নে।

আজ বুধবার ভোর রাতে মিরপুর উপজেলার কূর্শা ইউনিয়নের আনান্দ বাজার বালুচর সংলগ্ন জোয়াদ্দারের ইটভাটার কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।ঘটনাস্থল থেকে র‌্যাব ১ টি বিদেশি নাইন এমএম পিস্তল,১টি দেশী ওয়ান শুটারগান,২টি কার্তুজ,১২ রাউন্ড গুলি, ৪০লিটার চোলাই মদ,১৫০০পিচ ইয়াবা ও ২৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে।র‌্যাবের দাবি এ ঘটনায় তাদের ২ সদস্য আহত হয়েছেন।তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

কুষ্টিয়া র‌্যাব-১২ ক্যাম্পের কোম্পানী কমান্ডার মোহাই মিনুল রহমান জানান, মাদক দ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী মিরপুর উপজেলার কূর্শা ইউনিয়নের আনান্দ বাজার বালুচর সংলগ্ন জোয়াদ্দারের ইটভাটার কাছে অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে একটি অভিযানিক দল ঘটনাস্থলে অভিযান চালায়।এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। জবাবে র‌্যাবেও পাল্টা গুলি চালায় বন্দুকযুদ্ধের এক পর্যায়ে দুই জন গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পরে র‌্যাব জানতে পারে বন্দুকযুদ্ধে নিহত দুই ব্যক্তি সম্পর্কে মামা ভাগ্নে ও তালিকা ভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *