মঙ্গলবার, জুন ১৯, ২০১৮, ১:১৩:২২ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » খুলনা » কুষ্টিয়ায় ছুরিকাঘাতে ২ যুবক নিহত ॥ আটক ২

কুষ্টিয়ায় ছুরিকাঘাতে ২ যুবক নিহত ॥ আটক ২

জাহাঙ্গীর হোসেন জুয়েল কুষ্টিয়া প্রতিনিধি ॥ কুষ্টিয়া শহরের চৌড়হাসে আগুন পোহানোকে কেন্দ্র করে প্রতিবেশির করা ছুরিকাঘাতে দুই যুবক নিহত হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে পুলিশ। রবিববার ১৪ জানুয়ারি বেলা ১২টায় শহরের উপজেলা রোডে অবস্থিত চৌড়হাস কলাবাগান এলাকায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন কুষ্টিয়ার চৌড়হাস এলাকার ডাবলুর ছেলে শামীম ইসলাম (২৫) ও একই এলাকার তোফাজ্জেল মন্ডলের ছেলে সোহান মন্ডল (২০)। আটকরা হলেন চৌড়হাস কলাবাগান এলাকার ে নাজমা ও ফরহাদ।
স্থানীয়রা জানায়, সোহান তার বন্ধুদের নিয়ে আগুন পোহানোর জন্য প্রতিবেশি ডাবলুর বাড়ির পেছনে যায়। এ সময় ওই বাড়ির লোকজন তাদের আগুন জ্বালাতে নিষেধ করে।
এ সময় শামীমের সঙ্গে সোহানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সোহানের বন্ধু আসিফ কোমর থেকে ছুরি বের করে শামীমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। শামীম ও পাল্টা সোহানকে ছুরিকাঘাত করেন। এ সময় স্থানীয়রা এগিয়ে গিয়ে দুইজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুইজন কে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য নাজমা ও ফরহাদকে আটক করে।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) ওবায়দুর রহমান জানান, নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের দুই পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *