বুধবার, মার্চ ২০, ২০১৯, ১০:০১:৩৭ অপরাহ্ণ
Home » অন্যান্য » কুমুদিনীতে নার্সিং ও মিডওফাইরী শিক্ষা সেবা উন্নয়নে সেমিনার অনুষ্ঠিত

কুমুদিনীতে নার্সিং ও মিডওফাইরী শিক্ষা সেবা উন্নয়নে সেমিনার অনুষ্ঠিত

মীর আনোয়ার হোসেন টুটুল, স্টাফ রিপোর্টারঃ-
নার্সিং ও মিডওফাইরী(ধাত্রী বিদ্যা) শিক্ষা এবং সেবা উন্নয়নে বাংলাদেশ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার টাঙ্গাইলের মির্জাপুরে সেবাদানকারী প্রতিষ্ঠান কুমুদিনী নার্সিং কলেজ এ সেমিনারের আয়োজন করে। কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের বি পি পতি মিলনায়তনে এ সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ নার্সিং এন্ড মিডওফাইরী কাউন্সিলের ডেপুটি রেজিষ্টার রাশদা আক্তার।
কুমুদিনী নার্সিং কলেজের প্রিন্সিপাল সিস্টার রীনা ক্রুসের সভাপতিত্বে সেমিনারে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের প্রধান অতিথি রাশেদা আক্তার, কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর এম এ হালিম, কুমুদিনী কল্যাণ সংস্থার পরিচালক শ্রী মতি সাহা, টাঙ্গাইল জেলা সিভিল সার্জন ডা. শরীফ উদ্দিন এবং একটি বিদেশী হাসপাতালের চিকিৎসক প্রফেসর ডা. জানিয়াল লি প্রমুখ।
কুমুদিনী নার্সিং কলেজের প্রিন্সিপাল সিস্টার রীনা ক্রুস ও কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এম এ হালিম জানিয়েছেন, এই সেমিনারে বাংলাদেশের বিভিন্ন জেলার হাসপাতাল ও মেডিকেল কলেজের এবং ১০ টি বিদেশী হাসপাতালের দুই শতাধিক প্রশিক্ষিত চিকিৎসক, নার্স এবং কর্মকর্তা অংশ নিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *