রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮, ১০:৩১:৪৪ অপরাহ্ণ
Home » নারী ও শিশু » কারিনার সঙ্গে কী বলবেন সানি লিওনি!

কারিনার সঙ্গে কী বলবেন সানি লিওনি!

বিনোদন ডেস্ক
কারিনা কাপুর খান ও সানি লিওনিকারিনা কাপুর খান ও সানি লিওনিসিনেমা, সংসার ও বাচ্চাকাচ্চা নিয়ে কথা বলবেন সানি লিওনি ও কারিনা কাপুর খান। ভক্তদের সঙ্গে নিজেদের অভিজ্ঞতা ভাগাভাগি করবেন বলিউডের এই দুই তারকা। শিগগির এক স্টুডিওর ভেতরে পাশাপাশি চেয়ারে বসতে যাচ্ছেন তাঁরা।

জানা গেছে, একটি রেডিও অনুষ্ঠান করতে যাচ্ছেন কারিনা কাপুর খান। সেখানেই তাঁর প্রথম অতিথি হিসেবে নির্বাচিত হয়েছেন সানি লিওনি। আলাপনের এই অনুষ্ঠানের রেকর্ডিং হবে মুম্বাইয়ে। হট সিট থেকে কথা বলতে শোনা যাবে কারিনাকে। তন্ন তন্ন করে খোঁজা হচ্ছিল, কে হবেন কারিনার অনুষ্ঠানের প্রথম অতিথি। কারিনা কাপুর খানের অনুষ্ঠান বলে কথা, অতিথিকেও হতে হবে এমন কেউ, যাকে নিয়ে মানুষের আগ্রহ প্রবল। শেষমেশ ঠিক হলো ভাগ্যবতীর নাম, সানি লিওনি।

সানি লিওনি ও কারিনা কাপুর খানসানি লিওনি ও কারিনা কাপুর খানঅতিথি ও উপস্থাপিকা দুজনের মধ্যে অনেক বিষয়ে মিল রয়েছে। দুজনই অভিনয় করেন, সেলিব্রিটি, বিবাহিতা এবং সন্তানের মা। সন্তানদের সঙ্গে এই তারকা মায়েদের দেখা গেলেই তা বিরাট খবর হয়ে যায়। কারিনা ও তাঁর সন্তান তৈমুর তো রীতিমতো পাপারাজ্জিদের পছন্দের বিষয়। তবে নিজের যমজ বাচ্চা আর মেয়েকে সফলভাবে ক্যামেরার মুখ থেকে বাঁচিয়ে রাখতে পেরেছেন সানি লিওনি। অবশ্য মেয়ের সঙ্গে ছবি তুলতে বা সেটা সামাজিক মিডিয়ায় শেয়ার করতে কিপ্টেমি করেন না তিনি। টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *