রবিবার, এপ্রিল ২১, ২০১৯, ৮:৪১:৩৪ অপরাহ্ণ
Home » রাজনীতি » ঐক্যফ্রন্টের বৈঠকে বিএনপিকে নিয়ে ধোঁয়াশা

ঐক্যফ্রন্টের বৈঠকে বিএনপিকে নিয়ে ধোঁয়াশা

অনলাইন ডেস্ক :

বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতা আ স ম রব। মবিএনপির কোনো প্রতিনিধি ছাড়া এই প্রথম জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতাদের বৈঠক হলো। তবে বৈঠকে বিএনপির সদস্যদের থাকা না–থাকা নিয়ে ভিন্ন ভিন্ন বক্তব্য পাওয়া যাচ্ছে।

আজ বৃহস্পতিবার বিকেল চারটায় রাজধানীর মতিঝিলে ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে জোটের স্টিয়ারিং কমিটির দুই ঘণ্টা বৈঠক চলে। বৈঠকে জোটের সব দলের শীর্ষ নেতা ও প্রতিনিধিরা থাকলেও জোটটির সবচেয়ে বড় শরিক বিএনপির কেউ ছিলেন না।

এ প্রসঙ্গে সাংবাদিকেরা জানতে চাইলে ঐক্যফ্রন্ট নেতা ও গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু বলেন, ‘মির্জা ফখরুল অসুস্থ থাকায় তিনি আসতে পারেননি। তাঁদের একটা আলোচনা চলছে অন্য বিষয়ে। আসার কথা ছিল আবদুল মঈন খান ও গয়েশ্বর চন্দ্র রায়ের। তাঁরাও একটা জায়গায় আটকা পড়েছেন। হয়তো পরবর্তী বৈঠকে আমরা একসঙ্গে বসব।’

তবে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি ডিটি বাংলাকে বলেন, ‘ঐক্যফ্রন্টের বৈঠকে আমাদের মহাসচিব যান। তিনি বলতে পারবেন।’ ঐক্যফ্রন্ট থেকে তাঁর এবং গয়েশ্বর চন্দ্র রায়ের যাওয়ার কথা জানানো হয়েছে—এ ব্যাপারে মঈন খান বলেন, ‘আমি সঠিক জানি না।’

আজকের বৈঠকে বিএনপির না থাকা নিয়ে ঐক্যফ্রন্টের একজন শীর্ষ নেতা ডিটি বাংলাকে বলেন, ‘আমাদের বলা হয়েছে, বিএনপি অফিস থেকে জানানো হয়েছে যে আবদুল মঈন খান ও গয়েশ্বর চন্দ্র রায় বৈঠকের জন্য রওনা হয়েছেন।’ এই নেতা বলেন, বৈঠকটি গতকাল বুধবার হওয়ার কথা ছিল। আ স ম রব ও মাহমুদুর রহমান মান্না সময় দিতে না পারায় বৈঠকটি আজ হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *