রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮, ৫:৩৮:৪৫ অপরাহ্ণ
Home » সারাদেশ » রাজশাহী » এ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত

এ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিক নিহত

বগুড়া প্রতিনিধি:

বগুড়া-রংপুর মহাসড়কের পার্শ্বে বগুড়া সদরের গোকুল এলাকায় একটি সিএনজি ফিলিং স্টেশনে সামনে এ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিক জাহিদ হাসান মুরাদ (৩৬) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এঘটনায় আরো ২ জন আহত হয়।

শুক্রবার সকালে এ্যাম্বুলেন্সটি হেলপার চালু করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ তাকে গ্রেফতার করেছে। আহতদের বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বগুড়া সদর থানার ওসি  তদন্ত কামরুজ্জামান জানান , শুক্রবার সকাল ৯টার দিকে বগুড়া থেকে রংপুরগামী একটি পিকনিক দলের বাস টিএমএসএস সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস নিতে থামে। গ্যাস নেয়ার সময় যাত্রীরা বাস থেকে নেমে দাঁড়িয়েছিল। একই সময় রোগীবাহী একটি এ্যাম্বুলেন্সেও সেখানে সিএনজি নিয়ে চালক কাউন্টারে মুল্য পরিশোধ করেছিল। এসময় এ্যাম্বুলেন্সটির হেলপার সেটি চালু করে ঘোরানোর চেষ্টা করলে নিয়ন্ত্রণ হারিয়ে ফিলিং স্টেশন চত্বরে দাঁড়িয়ে থাকা পিকনিক দলের সদস্যদের ধাক্কা দেয়। এতে পিকনিক দলের সদস্য ঘটনাস্থলেই  মারা যায়।

তিনি আরো জানান, নিহত মুরাদের বাড়ি শহরে মালতিনগর এলাকায়। তিনি একজন নির্মাণ শ্রমিক এবং পিকনিকে যাচ্ছিলেন। পুলিশ এ্যাম্বুলেন্সের হেলপার সাদেককে (২৫) গ্রেফতার করেছে। লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *