সোমবার, সেপ্টেম্বর ২৪, ২০১৮, ৪:৫৪:১৮ পূর্বাহ্ণ
Home » অন্যান্য » ইয়াবাসহ কনস্টেবল আটক, বিব্রত পুলিশ

ইয়াবাসহ কনস্টেবল আটক, বিব্রত পুলিশ

অনলাইন ডেস্ক :
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় মাদকবিরোধী অভিযানে ইয়াবাসহ আটক পুলিশের এক সদস্য ও তার সহযোগীকে আটক করনা হয়েছে।

বুধবার রাতে উপজেলার তামাই গ্রামে অভিযান চালিয়ে আটকের পর বৃহস্পতিবার বিকেলে তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়।

শুরুতে বেলকুচি থানা পুলিশ গণমাধ্যমকর্মীদের কাছে বিষয়টি গোপন করলেও শুক্রবার সেটি ফাঁস হয়ে যায়।

আটক পুলিশ কনস্টেবল মো, ফজলুল হক জেলার উল্লাপাড়া উপজেলার পূর্ণিমাগাঁতী ইউনিয়নের পুঠিয়া গ্রামের নাজিমুদ্দিন শেখের ছেলে এবং তার সহযোগী বেলকুচির তামাই গ্রামের মাদক ব্যবসায়ী মনিরুল ইসলাম।

বেলকুচি থানার উপ-পরিদর্শক ও মামলার বাদি আব্দুস সবুর শুক্রবার দুপুরে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে পুলিশ বেশ কিছু ইয়াবাসহ তাদের আটক করে। আটক পুলিশ সদস্য (কনস্টেবল নং-৬০৩) মোঃ ফজলুল হক নিজেকে কখনও নাটোর, কখনও মাদারীপুর হাইওয়ে থানায় কর্মরত বলে পরিচয় দিচ্ছেন। ঈদের আগে বাড়ি আসলেও ছুটি শেষে কর্মস্থলে যোগদান না করে তিনি উল্টোপাল্টা কাজ করে বেড়াচ্ছেন।

বিষয়টি জানতে বেলকুচি থানার ওসি আব্দুর রাজ্জাকের সঙ্গে যোগাযোগ করা হয়। তবে তিনি গণমাধ্যমকর্মীদের তথ্য না জানিয়ে জেলার উর্দ্ধতন কর্মকর্তার সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

কোর্ট ইন্সপেক্টর গোলাম মোস্তফা বলেন, আটক দুজনের মধ্যে একজন পুলিশ কনস্টেবল ও অপরজন তার সহযোগী এটা নিশ্চিত।

তবে জেলার পুলিশ সুপার কার্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ইউসুফ আলী বলেন, বেলকুচি থেকে দুই মাদক বিক্রেতাকে আটক করে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাদের মূল পরিচয় সঠিক পুলিশি তদন্তে বের হয়ে আসবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *