মঙ্গলবার, মে ২২, ২০১৮, ১২:০২:৪৩ অপরাহ্ণ
Home » সারাদেশ » খুলনা » ইবিতে ভর্তি পরীক্ষার পরিবর্তিত তারিখ ১-৫ ডিসেম্বর

ইবিতে ভর্তি পরীক্ষার পরিবর্তিত তারিখ ১-৫ ডিসেম্বর

কুষ্টিয়া প্রতিনিধি
ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করে আগামী ০১ ডিসেম্বর থেকে ০৫ ডিসেম্বর পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। ভর্তির আবেদন পত্র ও নির্দেশিকা বিতরণ ও জমা দেয়ার সময়সীমা পুনঃনির্ধারণ করা হয়েছে ১৯ নভেম্বর পর্যন্ত।
আজ (৫ নভেম্বর) দুপুর ১ টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী’র সভাপতিত্বে ভিসি অফিসের সম্মেলন-কক্ষে অনুষ্ঠিত কেন্দ্রীয় ভর্তি কমিটির সভায় এসব সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম আব্দুল লতিফসহ ভর্তি কমিটির অন্যান্য সদস্য এসভায় উপস্থিত ছিলেন।
সভার সিদ্ধান্ত অনুসারে আগামী ২০ নভেম্বর থেকে ২৯ নভেম্বর পর্যন্ত প্রবেশপত্র ইস্যু করা হবে।। ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হবে ৮ ডিসেম্বর-এর মধ্যে। ১২ ডিসেম্বর থেকে ১৮ ডিসেম্বর পর্যন্ত মেধা তালিকায় নির্বাচিতদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। মেধা তালিকায় নির্বাচিতদের ভর্তি সম্পন্ন করা হবে ১২ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর-এর মধ্যে। ইউনিটের মধ্যে বিভাগ পরিবর্তন করা যাবে ২৩ ডিসেম্বর থেকে ২৬ ডিসেম্বর পর্যন্ত। অপেক্ষমান, মেধা ও বিশেষ কোটায় ভর্তির তারিখ নির্ধারণ করা হয়েছে ১০ জানুয়ারি থেকে ২১ জানুয়ারি। নতুন ভর্তিকৃতদের ক্লাস শুরু হবে আগামী বছরের ২৭ জানুয়ারি থেকে । বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.iu.ac.bd থেকে জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *