বুধবার, অক্টোবর ১৭, ২০১৮, ৯:১৬:০৮ অপরাহ্ণ
Home » সারাদেশ » ময়মনসিংহ » আ’লীগ থেকে সাবেক এমপি ডা. মুরাদ বহিষ্কার

আ’লীগ থেকে সাবেক এমপি ডা. মুরাদ বহিষ্কার

জামালপুর সংবাদদাতা:

যুবলীগ নেতা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত এবং দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. মুরাদ হাসানকে উপজেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

একই সঙ্গে সরিষাবাড়ী পৌর যুবলীগ ও পিংনা ইউনিয়ন যুবলীগের কমিটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

শনিবার রাত নয়টায় দলীয় কার্যালয়ে সভাপতি সানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক উপাধ্যক্ষ মিজানুর রহমান জানান, যুবলীগ নেতা মারুফ হাসান হত্যার সঙ্গে জড়িত এবং দলীয় কার্যালয়ে হামলার নির্দেশ দেন ডা. মুরাদ হাসান। র্দীঘদিন ধরে সংগঠন বিরোধী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে সর্বসম্মতিক্রমে তাকে বহিষ্কারের সিদ্ধান্ত হয় বলে জানান তিনি।

এ বিষয়ে সাবেক এমপি ডা. মুরাদ হাসান বলেন, দলীয় গঠনতন্ত্র উপেক্ষা করে তারা এ সিদ্ধান্ত নিয়েছেন। আমি জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় আওয়ামী লীগ ছাড়া উপজেলা আওয়ামী লীগের বহিষ্কারের সুযোগ নেই গঠনতন্ত্রে। বিরোধিতার খাতিরে বিরোধিতা করতেই উপজেলা আওয়ামী লীগ এ সিদ্ধান্ত নিয়েছে।

তিনি আরও বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হয়ে প্রতিপক্ষরা যুবলীগ নেতা মারুফ হত্যাকাণ্ডের সঙ্গে আমাকে জড়ানোর অপচেষ্টা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *