সোমবার, ডিসেম্বর ১১, ২০১৭, ১:৫৫:০২ অপরাহ্ণ
Home » আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

জাতীয়ভ‍াবে সমাদৃত সাপ্তাহিক ‘দেশতথ্য বাংলা’র অনলাইন সংস্করণ ডিটিবাংলা। দেশ বিদেশের সর্বশেষ খবর থাকছে এখানে। খবর ও খবরের ভেতরের-বাইরের সব ঘটনা নিয়ে সারাদেশে অতন্দ্র প্রহরী হয়ে জেগে আছে আমাদের নিজস্ব প্রতিনিধি। তাদের পাঠানো সব খবর পাওয়া যাচ্ছে সবার আগে। অনলাইন মাধ্যমে আমরাই প্রথম খবরের সাথে পাঠকদের অডিও ও ভিডিও দেখার সুযোগ করে দিচ্ছি। প্রযুক্তির উৎকর্ষে সর্বশেষ সহজ মাধ্যমটি আমরা সবার জন্য উন্মুক্ত করেছি। নিজেদের তৈরি খবর, নিজস্ব সম্পাদকীয় এবং ইস্যু ভিত্তিক মতামত ও পর্যালোচনা আমাদের ঐতিহ্য।

আধুনিক সভ্যতা ও প্রযুক্তির ব্যবহারে সময়ের গুরুত্ব দিয়ে আমরা তুলে ধরছি প্রয়োজনীয় সব তথ্য। দৃষ্টিভঙ্গির সঠিক প্রয়োগ ও সার্বজনিন সত্য প্রতিষ্ঠায় আমরা আপসহীন। উদার সম্পাদকীয় নীতিমালা ও সম্মানবোধ জাগ্রত করার ক্ষেত্রে দেশপ্রেম আমাদের পাথেয়, সামাজিক ও প্রগতিশীল মূল্যবোধে বিশ্বাসী এক ঝাঁক মেধাবী তরুণ ও অভিজ্ঞ উদ্যমী মানুষের ঐক্যবদ্ধ প্রচেষ্টা- দেশতথ্য বাংলা।

নাগরিক সাংবাদিকতার খোলা জানালা হিসাবে আমরা ইতিমধ্যেই মাঠ পর্যায়ের বঞ্চিত মানুষের বন্ধু হতে পেরেছি। বিশ্বস্ততা ও আস্থায় আমরা সবার সুহৃদ হতে চাই। পাঠকই গ্রাহক, গ্রাহকই পাঠক- স্লোগানে আমরা সকলের জন্য উন্মুক্ত। নিসংকচে নিজের লেখা ও ছবি যে কোন বয়সের মানুষ পাঠিয়ে দিতে পারেন আমাদের ই-মেইলে। সমাজ বদলের এ যুদ্ধে আপনিও সাহসী হন, মানুষের অধিকার প্রতিষ্ঠায় আমাদের আন্দোলনে যোগদিন।

শুভেচ্ছান্তে
আব্দুল বারী
সম্পাদক ও প্রকাশক