বুধবার, ডিসেম্বর ১৯, ২০১৮, ১০:৫২:০২ অপরাহ্ণ
Home » বিনোদন » আতঙ্কে ফারিয়া!

আতঙ্কে ফারিয়া!

নিজস্ব প্রতিবেদক:

ফারিয়া শাহরিন শোবিজ জগতের পরিচিত মুখ । মডেলিং ও অভিনয়ে সুনাম কুড়িয়েছেন নিজ গুণে। দেশের মোবাইল সেবাদানকারী বাংলালিংকের একটি বিজ্ঞাপনে অংশ নিয়ে সবার নজরে আসেন তিনি।

নাটকে অভিনয় থেকে বেশ কিছুদিন ধরে দূরে ছিলেন তিনি। কারণ ছিল একটাই,পড়ালেখা। মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং-এ লেখাপড়া করছেন ফারিয়া শাহরিন। কাজেই তার পক্ষে একটানা অভিনয় জীবন চালিয়ে যাওয়া সম্ভব ছিল না। তার ইচ্ছে ছিল,ছুটিতে দেশে ফিরলে শুধুমাত্র ভালো কোনো স্ক্রিপ্ট পেলেই ২/৩ টা নাটকে অভিনয় করবেন। তবে নভেম্বরে দেশে ফিরে উপস্থাপনায় নিয়মিত হলেও অভিনয় শুরু করেননি ফারিয়া। কিন্তু জানুয়ারিতেই নতুন একটি নাটকে অভিনয়ের মাধ্যমে তিনি টিভি নাটকে ফিরছেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে ফারিয়া বলেন, আগামী ২১ ও ২২ জানুয়ারি একটি খণ্ড কাজ করব ঢাকায়। নাটকের নাম- আতঙ্ক। নন্দিত লেখক অনুরূপ আইচের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন কাজী সাইফ আহমেদ।

উল্লেখ্য,অনেক আগে লাক্স সুন্দরী খেতাব জিতে ফারিয়া শাহরিন দীর্ঘদিন ধরে মডেলিং, উপস্থাপনা, টিভি নাটক ও চলচ্চিত্রে অভিনয় করে যাচ্ছেন সুনামের সাথে। ‘আতঙ্ক’ নাটকে অভিনয় করে জানুয়ারির শেষে তিনি পড়ালেখার জন্যে আবারও মালেয়শিয়া ফিরবেন বলেও জানান। আতঙ্ক নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলে পরিচালক সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *