বুধবার, সেপ্টেম্বর ২৬, ২০১৮, ৫:৪২:৫০ অপরাহ্ণ
Home » খেলাধুলা » আইপিএল একদিন পেছাল

আইপিএল একদিন পেছাল

স্পোর্টস ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) এবারের আসরের উদ্বোধনী ম্যাচ হওয়ার কথা ছিল ৬ এপ্রিল। একদিন পিছিয়ে তা ৭ এপ্রিল করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এছাড়া ভেন্যু স্থানান্তরিত হয়েছে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। কমেছে বাজেটও।

সোমবার ভারতীয় বোর্ডের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছে মিড-ডে। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হওয়ার কথা ছিল ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ায় (সিসিআই)। তার বদলে এটি হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। অনুষ্ঠানের বাজেট ৫০ কোটি রুপি থেকে কমিয়ে করা হয়েছে ৩০ কোটি রুপি।

৭ এপ্রিল উদ্বোধনী দিনে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও দু’বারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস। এবারই দু’বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছে চেন্নাই। ফিরেছে রাজস্থান রয়্যালসও।

দু’দলই ম্যাচ পাতানোয় জড়িত থাকার দায়ে টুর্নামেন্টে নিষিদ্ধ হয়েছিল। বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফ্র্যাঞ্চাইজি টি ২০ ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল। এ টুর্নামেন্টের ১১তম আসর নয়টি ভেন্যুতে ৫১ দিনব্যাপী অনুষ্ঠিত হবে। দিল্লির ফিরোজ শাহ কোটলা গ্রাউন্ডে টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দিল্লি ডেয়ারডেভিলস ও কিংস ইলেভেন পাঞ্জাব। ২৭ মে ফাইনাল মুম্বাইয়ে।

//এল//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *