বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮, ১১:২২:০৬ পূর্বাহ্ণ
Home » সারাদেশ » ঢাকা » অন্তসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা করলো স্বামী

অন্তসত্ত্বা স্ত্রীকে গলা কেটে হত্যা করলো স্বামী

সাভার প্রতিনিধি:

পারিবারিক কলহের জের ধরে সাভারে কল্পনা আক্তার নামের (২২) এক অন্তসত্ত্বা গৃহবধুকে গলাকেটে হত্যা করেছে পাষণ্ড স্বামী।

মঙ্গলবার সন্ধ্যায় সাভারের জামসিং সোলায়মান মার্কেট এলাকায় সিদ্দিক মিয়ার বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, সন্ধ্যায় স্ত্রী পাঁচ মাসের অন্তসত্ত্বা গৃহবধু কল্পনা আক্তার ও স্বামী দিনমজুর মোহাম্মদ হোসেন (৩০) নিজ ঘরে ঘুমিয়ে ছিলো। এসময় স্বামী দিনমজুর মোহাম্মদ হোসেন ঘুমন্ত স্ত্রীকে ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে। হত্যাকাণ্ডের বিষয়টি টের পেয়ে ছেলের বাবা সিদ্দিক মিয়া ও তার মা ছেলেকে রুমের মধ্যে আটকিয়ে রেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়।

সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এঘটনায় পুলিশ ঘাতক স্বামীকে আটক করেছে।

পুলিশের হাতে আটক স্বামী বলছেন, ‘আমার স্ত্রী কল্পনা আমার বড় ভাই হাসেম মিয়ার সাথে পরকিয়ায় জড়িত ছিলো। এজন্য আমি আমার স্ত্রীকে গলা কেটে হত্যা করেছি।’

জানা গেছে, প্রায় এক বছর আগে আশুলিয়ার তৈয়তপুর এলাকার বাছেদ মিয়ার মেয়ের কল্পনা আক্তারের সাথে জামসিং এলাকার সিদ্দিক মিয়ার ছেলে মোহাম্মদ হোসেনের সাথে বিয়ে হয়। নিহত গৃহবধু পাঁচ মাসের অন্তসত্ত্বা ছিলো বলে জানিয়েছে এলাকাবাসী।

এঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে বলে জানিয়েছে সাভার মডেল থানার এস আই আজগার মিয়া। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *